প্রথম স্ত্রীকে নির্যাতনের দায়ে সঙ্গীত শিল্পী রুমি গ্রেপ্তার

    0
    254

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরসঙ্গীত শিল্পীর  প্রথম স্ত্রীকে নির্যাতনের দায়ে আলোচিত কণ্ঠশিল্পী আরফিন রুমিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার সকাল পৌনে ৭টার দিকে মোহাম্মদপুর কাঁটাসুরের কাদেরাবাদ হাউজিংয়ের বাসা থেকে অনন্যার দায়ের করা নারী নির্যাতন মামলায় আরেফিন রুমিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

    খবরের সূত্রে জানা যায়, অনন্যাকে বেধড়ক মারপিট করেন আরফিন রুমি। এতে তিনি মারাত্মক আহত হন। মামলায় রুমি, তার ভাই ও মা নাসিমা আক্তারকে আসামি করা হয়েছে। আরফিন রুমির মা নাসিমা আক্তারকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।গতকাল শুক্রবার রাতেই স্ত্রী অনন্যা তার স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা দায়ের করেন। পরে পুলিশ আজ সকালে রুমিকে গ্রেপ্তার করা হয়।
    জানা যায়,বিয়ের দুই বছর পর রুমি অনন্যার পরিবারের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুক নিয়ে তাদের প্রতিদিন কথা কাটাকাটি হতো এবং রুমি অনন্যাকে নির্যাতন করতো। এমনকি অনন্যাকে ঠিকমতো ভরণপোষণ দিত না। ভরণপোষণ চাইতে গেলে অনন্যার ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়।২০১২ সালের ২৪ অক্টোবর রুমি দ্বিতীয় বিয়ে করে। এ বিয়ের পর রুমি আরও ভয়ঙ্কর হয়ে ওঠে। অনন্যার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। শুক্রবার রাতে রুমি অনন্যাকে হাত-পা বেঁধে ব্যাপক মারধর করে। ওইখান থেকে কোনভাবে ছাড়া পেয়ে অনন্যা মোহাম্মদপুর থানায় এসে মামলা করেন।
    প্রসঙ্গত, রুমির সঙ্গে এস আব্দুল হানিফের মেয়ে লামিয়া ইসলাম অনন্যার ২০০৮ এর ১৭ এপ্রিল পারিবারিকভাবে বিয়ে হয়। অনন্যা এই শিল্পীর প্রথম স্ত্রী। কিছুদিন আগে প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই গত বছর রুমি আমেরিকা প্রবাসী ভক্ত কামরুন নেসাকে বিয়ে করেন। রুমি-অনন্যা দম্পতির আরিয়ান নামে একটি ছেলে সন্তান ও রয়েছে।