প্রধানমন্ত্রীর কাছে কোটি টাকা ও গাড়ি চেয়েছিলেন জাফরঃএরশাদ

    0
    239

    আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ জাতীয় পার্টি থেকে বহিস্কৃত নেতা কাজী জাফর আহমেদ সম্পর্কে হাঁটে হাড়ি ভেঙ্গে দিলেন এইচএম এরশাদ। এরশাদ কাজী জাফরকে উদ্দেশ্য করে বলেন, তিনি শর্তসাপেক্ষে নির্বাচনে যেতে চেয়েছিলেন জাফর। প্রধানমন্ত্রীর কাছে ১ কোটি টাকা ও ১টি গাড়ি চেয়েছিলেন কাজী জাফর। এমনকি কাজী জাফর প্রধানমন্ত্রীর উপদেষ্টার পদও চেয়েছিলেন। কিন্তু দাবি পূরণ না হওয়াতে কাজী জাফর এখন উল্টাপাল্টা কথা বলছে। শুনেছি তাকে নাকি অনেকে চিনি জাফর বলেও ডাকে। আজ রবিবার ভোরে বারিধারাস্থ প্রেসিডেন্ট পার্ক নিজ বাসভবনের নিচে অপেক্ষমান নেতাকর্মী ও সাংবাদিকদের সামনে একথা বলেন এরশাদ।গতকাল শনিবার কাজী জাফর গুলশানস্থ নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রওশন এরশাদকে দায়িত্ব দিয়ে এরশাদ দেশের বাইরে চলে যাচ্ছেন মন্তব্যের প্রতিবাদে এরশাদ এসব কথা বলেন।
    এরশাদ নিজ দলের নেতাকর্মীদের আশ্বস্ত করে বলেন, এ নির্বাচন বাতিল করতে আমি সরকারকে অনুরোধ করবো। সব দলের অংশগ্রহণ নিশ্চিত ও নির্বাচনের তফসিল ১০দিন পেছালেই আমি নির্বাচনে ফিরবো। কারণ প্রধান সমস্যা এখন শেখ হাসিনা। তার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। তবে রাষ্ট্রপতি দায়িত্ব নিলে বিএনপিকে নির্বাচনে ফেরাতে রাজি করাবো আমি।
    উল্লেখ্য, জাতীয় পার্টি থেকে বহিস্কৃত কাজী জাফর গতকাল শনিবার এক সংবাদ সম্মেলনে বলেন, আমি বিশেষ সূত্রে জেনেছি, এইচএম এরশাদকে চিকিৎসার কথা বলে বিদেশ পাঠিয়ে দিয়ে রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান করা হচ্ছে।