প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টাকে ভোলাগঞ্জ রাস্তা মেরামতের দাবি

    0
    252

    আমারসিলেট24ডটকম,০১জানুয়ারী,আবুল হোসেনঃ আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় সিলেট ভিউ ২৪ ডটকম এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকি অনুষ্ঠান শেষে সিলেট জেলা পরিষদ আঙ্গিনায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার ইকবাল সোবহান চৌধুরীর কাছে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষনের জন্য সিলেট ভোলাগঞ্জ রাস্তা মেরামতের জন্য দাবি জানালেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা।

    ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান কোম্পানীগঞ্জ বাসীর পক্ষে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টাকে সিলেট-ভোলাগঞ্জ সড়কের বেহাল দশা বর্ণনা করেন এবং মেরামতের জন্য জোর দাবি জানান।

    এ সময় নাসরিন জাহান ফাতেমা আরো বলেন ভোলাগঞ্জের পাথর দিয়ে বর্তমান সরকারের আমলে সারা দেশের রাস্তাঘাট দালান কোঠা নির্মান করা হলেও সিলেট ভোলাগঞ্জ রাস্তাটি বাংলাদেশের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা হওয়া সত্বেও সরকার প্রকল্প গ্রহন করলেও এখন ও পর্যন্ত একনেকের বৈঠকে প্রকল্পটি পাশ হয়নি।

    একনেকের বৈঠকে কবে পাশ হবে আল্লাহ ছাড়া কেউ জানে না। এদিকে জনগনের দুঃখ দুর্দশা ও দুর্ভোগ চরম পর্যায়ে পৌছেচে। খুব দ্রুত রাস্তাটি মেরামত করা না হলে জনগন রাস্তায় নেমে পরবে।

    তিনি তথ্য উপদেষ্টাকে আরো বলেন, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সম্প্রতি রাস্তা পরিদর্শন করে রাস্তাটিকে ক্যান্সার রাস্তা হিসাবে আখ্যায়িত করে রাস্তাটি ডিসেম্বরের মধ্যে মেরামতের কাজ শুরু করার আশ্বাস দিলেও এখনও পর্যন্ত বাস্তবায়নের কোন লক্ষণ দেখা যাচ্ছে না।

    প্রধানমন্ত্রী তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানের কথা ধৈর্য্য সহকারে শুনেন এবং তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবেন বলে আশ্বস্ত করেন।

    এসময় সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, জেলা আওয়ামীলীগের সেক্রেটারী ও সাবেক এমপি শফিকুর রহমান, সিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ও কোম্পনীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।