প্রধানমন্ত্রী হঠাৎ এসেছেন ! খালেদা জিয়ার ধন্যবাদ

    0
    189

    “আমরা এটা জানার পর তাদের জানিয়েছিলাম খালেদা জিয়া খুবই অসুস্থ। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার মতো কোনো অবস্থা তার ছিল না। আমাদের কোনো প্রস্তুতি ছিল না। খালেদা জিয়া স্বাভাবিক হলে প্রধানমন্ত্রীকে আসার আহ্বান করেছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী হঠাৎ এসেছেন

    আমারসিলেট24ডটকম,২৫জানুয়ারীঃ আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক প্রকাশ ও সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যালয়ে আসায় তাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

    শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল খালেদা জিয়ার কার্যালয়ে অপেক্ষমান সাংবাদিকদের একথা জানান।তিনি বলেন, “ঘুম ভাঙার পর খালেদা জিয়া যখন জানতে পারলেন সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী এসেছিলেন, তখন তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।”

    এখনও তিনি (খালেদা জিয়া) মানসিকভাবে খুব বিপর্যস্ত বলে জানান মারুফ কামাল খান সোহেল।

    প্রধানমন্ত্রী  গেটে এসে অপেক্ষা করে ফিরে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, “প্রধানমন্ত্রী এখানে এসেছেন, এটাই বড় কথা। এটা একটা মানবিক বিষয়, রাজনৈতিক বিষয় নয়। দয়া করে কেউ এটিকে রাজনৈতিক রঙে রঞ্জিত করবেন না। প্রধানমন্ত্রী আসবেন বলেছিলেন। আমরা এটা জানার পর তাদের জানিয়েছিলাম খালেদা জিয়া খুবই অসুস্থ। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার মতো কোনো অবস্থা তার ছিল না। আমাদের কোনো প্রস্তুতি ছিল না। খালেদা জিয়া স্বাভাবিক হলে প্রধানমন্ত্রীকে আসার আহ্বান করেছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী হঠাৎ এসেছেন।”

    প্রধানমন্ত্রীকে কোনো অসৌজন্যতা দেখানো হয়নি জানিয়ে সোহেল বলেন,  “প্রধানমন্ত্রী আসার পর আমাদের সিনিয়র নেতারা যখন জানতে পারলেন তখন তাকে স্বাগত জানানোর জন্য এগিয়ে গিয়েছিলেন। কিন্তু ততক্ষণে ঘটনা দ্রুত ঘটে গেছে। শেখ হাসিনা যদি আবার আসতে চান তাহলে আমরা তাকে আসার আমন্ত্রণ জানাচ্ছি।”