প্রধান কোচের নজরে বালোতেল্লিঃখেলার জন্য প্রস্তুত

    0
    214

    আমারসিলেট24ডটকম,০৪জুনঃ ইতালি দলের ডাক্তার এনরিকো ক্যাসেলাচ্চি জানিয়েছেন ফিফা বিশ্ব কাপে ১৪ জুন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই খেলতে পারবেন মারিও বালোতেল্লি এবং গুইসেপে রসি ব্রাজিল যাওয়ার জন্য যথেষ্ট ফিট ছিলেন তিনি। আজ্জুরি ডাক্তার ক্যাসেলাচ্চিআরও  বলেছেন, স্ট্রাইকার বালোতেল্লি ফিট হয়ে উঠবেন এবং বিশ্ব কাপে প্রথম ম্যাচের জন্য প্রস্তুত থাকবেন তিনি।
    টুর্নামেন্ট পুর্ব অনুশীলন ক্যাম্পে পেশীজনিত সামান্য সমস্যায় ভুগছিলেন এসি মিলানের এ তারকা স্ট্রাইকার এবং ১৪ জুন ইংল্যান্ডের বিপক্ষে ইতালির প্রথম ম্যাচে তার খেলা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছিল।
    তবে ক্যাচেলাচ্চি জানিয়েছেন, মৌসুমের শেষ কয়েক সপ্তাহ কাজের চাপে ২৩ বছর বয়সী বালোতেল্লি সামান্য কিছু সমস্যায় ভুগছিলেন এবং তিনি পুরোপুরি আত্মবিশ্বাসী যে ব্রাজিলে চেজার প্রানদেল্লির দলের প্রথম ম্যাচে থেকেই মাঠে নামবেন।
    মিলানের নিজস্ব ওয়েবসাইটে ক্যাচেলাচ্চি বলেন, “সে খেলতে পারে। কে কঠোর অনুশীলন করছেন। তার ওপড় কাজের কিছুটা বেশি চাপ ছিল, কিন্তু আমরা সেটা সমাধান করেছি।”  তিনি আরও বলেন,”প্রধান কোচ তাকে নজরে রেখেছেন এবং খেলার জন্য সে প্রস্তুত।”
    ব্রাজিলগামী ২৩ সদস্যের দল থেকে রসির বাদ পড়ার পর ইতালিতে আলোচনার মুখ্য বিষয়ে পরিণত হয়েছে বালোতেল্লির ফিটনেস।
    ক্যাসেলাচ্চি এখন বলছেন, ব্রাজিলগামী দলে অন্তর্ভুক্ত হওয়ার মত শারিরীকভাবে যথেষ্ট সক্ষম ছিলেন ফিওরেন্তিনা ফরোয়ার্প রসি।
    তিনি বলেন, “মেডিকেলের দৃষ্টি কোন থেকে বিচার করলে সে খুব ভালভাবেই সেরে উঠেছিল।”
    “এটা অত্যন্ত পরিষ্কার যে শারিরীক দিক থেকে বিচার করলে রসি খুব খারাপ অবস্থায় ছিল না। অনেক কারণে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। কেবলমাত্র শারীরিক দিক বিবেচনায় এ সিদ্ধান্ত নেয়া হয়নি।”বাসস।