প্রিয়া সাহার বক্তব্যের ব্যাপারে সরকারের ভুমিকা নিয়ে

    0
    285

    জনমনে সন্দেহ সৃষ্টি করেছেঃসোলাইমান খান রাব্বানী 

    বাংলাদেশ ইসলামী ফ্রন্ট’র কেন্দ্রীয় সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সচিব জননেতা মাওলানা  ছোলাইমান খাঁন রাব্বানী বলেছেন ;দেশের সুনামকে ক্ষুন্ন করতে একটি চক্র নানা ষড়যন্ত্রে লিপ্ত। কোনো ষড়যন্ত্রেই  যখন  তারা সফল হতে পারেনি, তখনই তারা প্রিয়া সাহা নামে এক ডাইনিকে ব্যবহার করার সুযোগ পায়। তাই তারা দেশে একটি বিশৃংখলা সৃষ্টি করতে  প্রিয়া সাহাকে কাজে লাগায়। যাতে তারা সামান্য সফলতার সন্ধানও পায়। অথচ প্রিয়া সাহা যদি বুঝতে পারতো যে বাংলাদেশের সংখ্যাগুরুরা যদি শুধুমাত্র ব্যবসায়িক ক্ষেত্রে সাম্প্রদায়িকতার কথা চিন্তা করতো তাহলে তার সংখ্যালঘুরা  না খেয়ে মরতে হতো।
    তাদের (সংখ্যালঘুদের)  আজকের  এই আরাম-আয়েশের জীবন শুধুমাত্র সংখ্যাগুরুদের করুণার বহিপ্রকাশ।গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় দক্ষিণ সাঙ্গর নতুন বাজারে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বানিয়াচং উপজেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ সব কথা বলেন।
    উপজেলা সভাপতি ছাত্রনেতা জুবায়ের আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ছাত্রনেতা বুরহান উদ্দীনের উপস্থাপনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ইসলামী যুবসেনার কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক যুবনেতা ডা:এস এম সারোয়ার।
    বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বানিয়াচং উপজেলা শাখার সভাপতি মুফতি তাহির উদ্দীন সিদ্দিকী।প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইদ্রিস আলী। অন্যান্যদের মধে বক্তব্য রাখেন মাওলানা মীর মুহাম্মদ নিজাম উদ্দীন, মুহাম্মদ সাইফুল্লাহ ও মুহাম্মদ মুর্শেদ কামাল বুরহান প্রমূখ।