প্রিয় নবীর নামে কটূক্তিকারী জুয়েল চন্দ্র শীলের বিরুদ্ধে মামলা

    0
    219

    আমারসিলেট24ডটকম,জানুয়ারীপ্রিয় নবী হযরত মুহাম্মদ (দঃ)কে নিয়ে কটূক্তিকারী  ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র জুয়েল চন্দ্র শীলের বিরুদ্ধে মামলা দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার ফেনী মডেল থানার এসআই গৌতম চন্দ্র দে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
    সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রাম্য ছেলে শামীম নামের ফেসবুক আইডিতে সম্প্রতি প্রধান বিচারপতি শপথপ্রাপ্ত এসকে সিনহাকে নিয়ে স্ট্যাটাস দেয়া হয়। ওই স্ট্যাটাসে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক বিভাগের ষষ্ঠ বর্ষের ছাত্র জুয়েল চন্দ্র শীল হযরত মুহাম্মদ (দঃ) কে ‘লেংড়া মোহাম্মদ’ উল্লেখ করে কটূক্তিকর মন্তব্য করেন। তার ওই কমেন্টসকে সমর্থন জানিয়ে দুই সহপাঠি সালাহ উদ্দিন শামীম ও আবদুল কুদ্দুসও মন্তব্য করেন।
    ঘটনা জানাজানি হলে ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করে। একপর্যায়ে শুক্রবার বাদ জুমা সদর হাসপাতাল মোড় চৌরাস্তা জামে মসজিদ থেকে মুসল্লীরা বিক্ষোভ মিছিল বের করে। এর প্রেক্ষিতে পলিটেকনিক ইনস্টিটিউট প্রশাসন ঘটনা তদন্ত করতে ৫ সদস্যের কমিটি গঠন করে। ওই কমিটি বৃহস্পতিবার প্রতিবেদন জমা দিলে তাদের তিনজনকে বহিষ্কার করা হয়।জুয়েল চন্দ্র শীল লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের বেতু চন্দ্র শীলের ছেলে।
    ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো: শাহীনুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ জুয়েলকে গ্রেফতার করতে ইতিমধ্যে পলিটেকনিক ইনস্টিটিউট ও গ্রামের বাড়িতে অভিযান চালিয়েছ।সুত্রঃনতুনবার্তা