ফারুকীর হত্যাকারীদের বিচার না হওয়া খারাপ দৃষ্টান্ত

    0
    227

    “নুরুল ইসলামী ফারুকীর হত্যাকারীদের বিচার না হওয়া সরকারের জন্য খারাপ দৃষ্টান্ত-বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগরের বিক্ষোভে বক্তারা

    আজ (২৭আগস্ট’২০১৯ ইং) বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শাইখ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে উত্তরের সভাপতি হাফেজ ওমর ফারুকের সভাপতিত্বে ও মুহাম্মদ জাহিদুর রহমানের সঞ্চালনায় মানববন্ধন ও কালো পতাকা মিছিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সাধারন সম্পাদক মুহাম্মদ আবদুল হাকিম বলেন-আল্লাম নুরুল ইসলামী ফারুকীর হত্যাকারীদের বিচার না হওয়া সরকারের জন্য খারাপ দৃষ্টান্ত।

    তিনি সরকার ও স্বরাষ্টমন্ত্রীর গাফিলতিকে দায়ি করে বলেন- তৎকালিন প্রতিমন্ত্রী বর্তমান স্বরাষ্টমন্ত্রী হত্যার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তারের প্রতিশ্রæতি দিলেও হত্যার ৫বছর অতিবাহিত হলো অথচ কোন প্রকৃত আসামীকে গ্রেপ্তার করতে সমর্থ হয়নি এটা সরকারের ব্যর্থতা এবং জঙ্গিবাদীদের সফলতা। সরকার একদিকে জঙ্গিবাদ দমন অপরদিকে জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত হেফাজতকে সনদ দিয়ে জঙ্গিবাদকে উৎসাহিত করছে।

    বক্তাগন অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি প্রদান করার আহবান জানান। এতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা নেতাদের মধ্যে বক্তব্য রাখেন-ছাত্রসেনার সাধারন সম্পাদক মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, যুবসেনার সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নূরুল হক চিশতী, আল্লামা মুখতার রেযা মাসুমী, মুহাম্মদ মাসউদ হুসাইন, এডভোকেট আবুল কালাম আজাদ, মুহাম্মদ হাবিবুর রহমান, আবদুল্লাহ আল মামুন, নেয়ামুল ইসলাম, আবু ইউসুফ, রাসেল আহমদ প্রমুখ।
    মানববন্ধন শেষে একটি কালো পতাকা মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।