ফারুকী হত্যার বিচার করতে সরকার ব্যার্থঃমানববন্ধন

    0
    226
    চুনারুঘাট সংবাদদাতাঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও আহলে সুন্নাত ওয়াল জমা’আতের  সাবেক  প্রেসিডিয়াম সদস্য এবং মিডিয়া ব্যাক্তিত্ত শায়েখ আল্লামা শহীদ নুরুল  ইসলাম ফারুকী ( রহঃ) এর ৫ম শাহাদত বার্ষিকী ও খুনিদের দ্রুত গ্রেফতার পুর্বক বিচারের দাবীতে চুনারুঘাটে মানববন্দন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা এবং পৌর শাখার উদ্দোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্দনে সভাপতিত্ব করেন উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মুফতি মোঃ মুসলিম খান।
    সাধারন সম্পাদক মাওলানা মোঃ ইয়াকুত মিয়ার পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জমা’ আত উপজেলা  সাধারন সম্পাদক মাওঃ আব্দুল কাইয়ুম তরফদার, সহসভাপতি এডভোকেট নাজমুল ইসলাম বকুল, পৌর ইসলামী ফ্রন্ট সভাপতি প্রভাষক মাওঃ আব্দুস সালাম, মাওঃ আব্দুল কাদির, সাংবাদিক এস এম সুলতান খান, হাজী আব্দুল খালেক,  উপজেলা যুবসেনা  সাধারন সম্পাদক আজিজ ইকবাল, সহসাধারন সম্পাদক সুমন মাহমুদ।
    মুক্তার হোসেন, মাওঃ মোঃ জিল্লুর রহমান,  জেলা ছাত্রসেনা সহসভাপতি সৈয়দ মুহাম্মদ আলী, মামুনুর রশিদ, জেলা সহসাধারন সম্পাদক মোঃ আব্দুল কাদির, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হাফিজ আহমদ তালুকদার, উপজেলা সভাপতি আব্দুল্লা আল মামুন, সহসভাপতি হেলাল উদ্দিন জাবেদ, সহসম্পাদক হাফেজ শামছুল ইসলাম জাকী, হাফেজ নোমান আহমদ, পৌর সভাপতি মোঃ আবু তাহের, সহসভাপতি সুহাগ খান, কলেজ সভাপতি সাফায়াতুর রহমান সরকার, মোঃ জামাল আহমদ রুবেল, মোঃ আলমগীর হোসেন তালুকদার,হাফেজ মোঃ আব্দুল্লাহ,  হাফেজ জিয়াউর রহমান, রকিব তালুকদার প্রমূখ।
    নেতৃবৃন্দ বলেন পাচ বছর অতিবাহীত হওয়ার পরও সরকারের পুলিশ প্রশাসন শহীদ নুরুল ইসলাম ফারুকীর খুনিদের চিহ্নিত করে গ্রেফতার করতে ব্যার্থতার পরিচয় দিয়েছে।