ফারুকী হত্যার আসামী আহলে হাদিস নেতা মুজাফফর রিমান্ডে

    0
    271

    আমারসিলেট24ডটকম,নভেম্বরঃ দেশের বেসরকারি টেলিভিশনের জনপ্রিয় উপস্থাপক বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় নেতা ও প্রেসিডিয়াম সদস্য সুন্নি আকিদার প্রচারক আল্লামা নূরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনায় পিস টিভির উপস্থাপক ও আহলে হাদিসের  নেতা  মুজাফফর বিন মহসিনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

    আল্লামা নুরুল ইসলাম ফারুকি (রাঃ)
    আল্লামা নুরুল ইসলাম ফারুকি (রাঃ)

    আজ রোববার ডিবি পুলিশের পরিদর্শক জুলহাস উদ্দিন আকন্দ আসামিকে আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তারেক মইনুল ইসলাম ভুইয়ার আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    এর আগে গত ৪ সেপ্টেম্বর ফারুকী খুনের ঘটনায় জামায়াতে ইসলামীর রোকন তারেক মনোয়ারসহ ৬জনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে বাংলাদেশ ইসলামী ছাত্র সেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার কর্তৃক একটি হত্যা মামলা দায়ের করা হয়।
    ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর বাদীর জবানবন্দী গ্রহণ শেষে পরে দেয়া আদেশে এটিকে এজাহার হিসেবে গণ্য করে একই ঘটনায় ইতিপূর্বে শেরে বাংলানগর থানায় নিহতের ছেলে ফয়সাল ফারুকীর দায়ের করা মামলার সঙ্গে একত্রে তদন্তের নির্দেশ দেন বিজ্ঞ আদালত।

    মামলার অপর আসামি হলেন নরসিংদী জেলা জামায়াতের সাবেক আমির ও জামেয়া কাসেমিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল মাওলানা কামাল উদ্দিন জাফরী, দিগন্ত ও পিস টিভির উপস্থাপক কাজী ইব্রাহীম, এটিএন বাংলার ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক আরকানুল্লাহ হারুনী, আর টিভি ও রেডিও টুডের ইসলামী উপস্থাপক খালেদ সাইফুল্লাহ বখশী ও বাংলা ভিশনের কোরআনের আলো অনুষ্ঠানের উপস্থাপক মুখতার আহমদ।

    উল্লেখ্য,গত ২৭ আগস্ট সন্ধ্যায় শেরে বাংলানগর থানাধীন ১৭৪ পূর্ব রাজাবাজারে নিজ বাসায় গলা কেটে খুন করা হয় আল্লামা ফারুকীকে।