ফ্রান্স তারেক রহমানের জন্মদিনও বিপ্লব দিবস পালন

    0
    212

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,নয়ন মামুন,আবুতাহেরঃ বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের ৫০ তম জন্মদিন ও জাতীয় বিপ্লব ও সংহতি দিবস গত রবিবার প্যারিসের মেট্রোহোশ হলে পালন করেছে ফ্রান্স বিএনপি।

    ফ্রান্স বিএনপির সভাপতি সৈয়দ সাইফুর রহমানের সভাপতিত্বে , যুগ্ম সাধারন সম্পাদক গোলাম আবেদিন কাওছারের ও যুগ্ম সাধারন সম্পাদক  জুনেদ আহমদ   এর পরিচালনায়  শুভেচ্ছা বক্তব্য রাখেন, জনসংখা ও জনসম্পদ বিষয়ক সম্পাদক তারেক আহমদ তাজ।

     পবিত্র কোরান তেলাওয়াত করেন মাহবুব আহমদ।এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ,সহ সভাপতি সিরাজ উদ্দীন, সানওয়ার হোসেন খান, হেনু মিয়া, শামিম বাহার বাপ্পি, যুগ্ন সাধারণ সম্পাদক, সৈয়দ জালাস, টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক জালাল খান, সহ সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, প্রচার সম্পাদক শ্যমল দাস সানি, যুব বিষয়ক সম্পাদক আফজল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী ওমর, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এপোলো মির্জা, শ্রম বিষয়ক সম্পাদক সাইনুর ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক আহমেদ মালেক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম শিপার, সহ তত্ত্ব ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, সহ-শ্রম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক কিরণ আহমেদ, সদস্য মুসনাদ হাসান লিটু,  ও ইলিয়াস মুক্তি পরিষদের সভাপতি মফিজ আলী,

    তারেক রহমানের জন্ম দিন উপলক্ষে বক্তারা বলেন,বর্তমান সরকার তারেক রহমানকে ভয় পায়,তাই বাকশালীরা তাকে প্রতিহত করতে মিথ্যা মামলা ও অপবাদের আশ্রয় নিচ্ছে।শেখ মুজিবের বাকশাল যেমন টিকে নাই, তেমনি হাসিনার বাকশালের পতন হবে শ্রীঘই।

    ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম এ তাহের ও তার অনুসারীরা অগ্ঘাত কারণে অনুষ্ঠানে অংশ গ্রহণ করেনি। এতে করে নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করে।

    অনুষ্টান শেষে তারেক রহমানের জন্ম দিন উপলক্ষে কেক কাটেন ফ্রান্স বিএনপির নেতাকর্মীরা।