ফ্রান্স লীগ সভাপতি বেনজিরের মনোনয়ন ক্রয়

    0
    224

    আমার সিলেট  24 ডটকম,১৯নভেম্বর,আবুতাহের, ফ্রান্সকুমিল্লা ১ (দাউদকান্দি) আসন থেকে আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদন্দিতা করার জন্য ঢাকাস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় অফিস হতে আওয়ামীলীগের মনোনয়ন পত্র ক্রয় করেছেন । এ উপলক্ষে ফ্রান্স আওয়ামীলীগ নেতারা প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্তুরায় আলোচনা সভা ও মিষ্টি বিতরন করেন । ফ্রান্স আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাসেম এর পরিচালনায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের প্রধান পৃষ্টপোষক এম এ কাসেম ।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কামরুল হোসেন বকুল, ফ্রান্স আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির সভাপতি দিলওয়ার হোসেন কয়েছ ,ফ্রান্স আওয়ামীলীগ এর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এনামুল হক,সহ সভাপতি ফ্রান্স আওয়ামীলীগ শাহেদ আলী খান , জয়েন্ট সেক্রেটারি মুজিব হোসেন , জয়েন্ট সেক্রেটারি মুশিবুর রাহমান মুকুল,সাংগঠনিক সম্পাদক আকরাম খান,ফ্রান্স আওয়ামীলীগের কাযনির্বাহী কমিটির সদস্য ফয়সল উদ্দিন, যুব সম্পাদক সেলিম ওয়াদা সেলু,সদস্য দুলাল আহমদ, ফ্রান্স নগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল মিয়া, সহ প্রচার সম্পাদক নজরুল চৌধুরী প্রমুখ।
    সভা থেকে ফ্রান্স আওয়ামিলীগের সভাপতি বেনজির আহমদ সেলিমের জন্য দেশ বিদেশের সকল বাংলাদেশীদের কাছে দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বেনজির আহমদ সেলিম কে মনোনয়ন প্রদানের জন্য জোর দাবী জানান।এবং সভা থেকে ফ্রান্স বাংলাদেশী কমিউনিটির অন্যতম নেতা,কমিউনিটি নেতা,শহীদুল আলম মানিক ভাইয়ের রোগমুক্তির জন্য মিলাদ ও মোনাজাত করা হয়।