বঙ্গবন্ধুর নামে নড়াইলে যুবলীগ নেতার গরু কোরবানী

    0
    210

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার বাগুডাঙ্গা গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেন কেন্দ্রীয় যুবলীগের নেতা কাজী ছরোয়ার হোসেন। দীর্ঘ ১১ বছর যাবৎ তিনি বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি করে আসছেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবারও (১৩ আগস্ট) গরু কোরবানি করেন।
    জানাগেছে, নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীরমুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর নিতী ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনিতীতে হাতে খড়ি। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামীলীগের সদস্য তিনি।
    যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামীলীগের সদস্য কাজী ছরোয়ার হোসেন বলেন, আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধামন্ত্রী শেখ হাসিনা এবং যবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার যায়গা থেকে আমি এ কাজ করে আসছি।