বড়লেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দক্ষিণভাগ

0
1483
বড়লেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দক্ষিণভাগ
বড়লেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দক্ষিণভাগ

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের সমাপনী ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

সমাপনী ফাইনাল খেলায় দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নকে টাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে স্বপ্নের শিরোপা অর্জন করে দক্ষিণভাগ (দঃ) ইউনিয়ন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার ১৮ মে বিকেলে পি.সি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের সমাপনী ফাইনালে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মুখোমুখি হয় দক্ষিণ ভাগ (দঃ) ইউনিয়ন উত্তেজনাপূর্ণ মধ্যকার খেলায় নির্ধারিত সময়ের মধ্যে গোল শুন্য থাকায় পরে টাইব্রেকারে ৪-৩ গোলে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নকে পরাজিত করে বিজয় অর্জন করে দক্ষিণভাগ (দঃ) ইউনিয়ন।

চ্যাম্পিয়ন-রানার্স আপ ট্রফি ও অন্যান্য পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদ্দাসির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে দেন পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, দক্ষিণ ভাগ (দঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিন ও দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু।

এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চুন্নু, সদস্য আমির উদ্দিন, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহমদ, দক্ষিণভাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম আজির, সাবেক কৃতি ফুটবলার ব্যাংকার আব্দুল কুদ্দুস, বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার আহ্বায়ক মোহাম্মদ হানিফ পারভেজ, ইউপি সদস্য রাফাত আহমদ, শাহীন আহমদ,  টিম ফর কোভিড ডেথের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাব উদ্দিন ও ক্রীড়া ধারাভাষ্যকার আহমেদ নোমান, আমজাদ হোসেন পাপলু, ফয়ছল রানা প্রমুখ।

প্রসঙ্গত, টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ টিম নির্বাচন করে জেলা পর্যায়ে অংশগ্রহণের জন্য উপজেলার ১ টি পৌরসভা ও ১০ টি ইউনিয়নের মধ্যে নকআউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়।