বড়লেখায় সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার চার শিক্ষককে সংবর্ধনা

0
467
বড়লেখায় সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার চার শিক্ষককে সংবর্ধনা
বড়লেখায় সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার চার শিক্ষককে সংবর্ধনা

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার আয়োজনে অবসরপ্রাপ্ত চার শিক্ষককে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে (১২ জুন ২০২২) রবিবার বেলা সাড়ে ১১ টায় সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরের সভাপতিত্বে ও মাওলানা সাব্বির আহমদের সঞ্চালনায় মাদ্রাসা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে দেন সিলেট সরকারি  আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্যে দেন সরকারি কলেজ ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি মাওলানা এহসান উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম, ফুলবাড়িয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলী।

এছাড়াও বক্তব্য দেন সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্য মাওলানা মুজাহিদুল ইসলাম, শাহজাহান উদ্দিন, সাবেক শিক্ষক মাওলানা তৈয়বুর রহমান, সহকারী শিক্ষক মাওলানা নুর উদ্দিন, আব্দুল বাসিত, হেলাল উদ্দিন ও শিক্ষার্থীদের পক্ষ থেকে তাদের প্রতি স্মৃতি চারণ করেন হাফেজ আতিকুর রহমান।

এসময় সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার পক্ষ থেকে অবসরপ্রাপ্ত চার শিক্ষককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তাছাড়া ছাত্র সংসদের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি, জায়নামাজ, লাঠি ও আতরসহ দাখিল ব্যাচ ১৯৯৭, ২০১৭-১৯ এর পক্ষ থেকে কুরআন শরীফ, বই ও উপহার সামগ্রী প্রদান করা হয়।