বড়লেখার কাজী রমিজ টানা ৩য় বারের মতো বিদ্যোৎসাহী নির্বাচিত

0
271

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসার টানা ৩য় বারের মতো বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার সাংবাদিক কাজী রমিজ উদ্দন (১ নভেম্বর) মঙ্গলবার সকালে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত, নবগঠিত গভর্নিংবডির প্রথম সভায় সর্বসম্মতিক্রমে কাজী রমিজ উদ্দীনকে কো-অপ্ট সদস্য নির্বাচিত করা হয়।
এতে কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের মোঃ মিছবাহ উদ্দিন , দাতা সদস্য আজির উদ্দিন সুনু, অভিভাবক সদস্য ও ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ এমরানুল হক বাবু, সিনিয়র শাখার অভিভাবক সদস্য আব্দুস সামাদ,মাধ্যমিক শাখার অভিভাবক সদস্য আব্দুল হামিদ,ইবিতেদায়ী শাখার অভিভাবক সদস্য মোঃ আইন উদ্দিন, সিনিয়র শাখার শিক্ষক প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম,মাধ্যমিক শাখার শিক্ষক প্রতিনিধি মোঃ ফয়জুল হক,মাদ্রাসার ইবতেদায়ী প্রধান ও শিক্ষক প্রতিনিধি মোঃ হারুনুর রশীদ,সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মাহিয়া জান্নাত, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মোছাঃ পাপিয়া খাতুন।

নব-নির্বাচিত কো-অপ্ট সদস্য কাজী রমিজ উদ্দিন বলেন, “আমাকে যে সম্মান জানানো হয়েছে, আমি তার প্রতিদান দেয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ্। মাদ্রাসার সকল উন্নয়নে আপ্রাণ চেষ্টা করবো। শিক্ষার মানোন্নয়ন অবকাঠামোগত সকল কাজে আমার অংশগ্রহণ থাকবে। মাদ্রাসার জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।”