বড়লেখার দক্ষিণ শাহাবাজপুর ইউপির ৯নং ওয়ার্ডের রাস্তা পর্যবেক্ষণ

0
460
বড়লেখার দক্ষিণ শাহাবাজপুর ইউপির ৯নং ওয়ার্ডের রাস্তা পর্যবেক্ষণ

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কড়িয়া  এলাকাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন ছিলো এই রাস্তাটি নিয়ে,  এই গ্রামে প্রায় ২০০ টা পরিবার বসবাস করে আসছিলো কিন্ত যাতায়াতের জন্য ছিলোনা কোনো রাস্তা, তাদের সন্তানদের পড়াশুনা করাবার জন্য স্কুল কলেজ যেতে বিরাট সমস্যা হতো।  

সুবিধাবঞ্চিত মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন এবার বান্তবে রুপ দেওয়ায় এলাকাবাসীর মুখে বইছে আনন্দের জোয়ার। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২২ মার্চ) দুপুর ১ টার দিকে ঔ রাস্তাটি পর্যবেক্ষণ করেন দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল মন্নান মনা, এবং বড়লেখা প্রকল্প সহকারি অফিসার মাছুম আহমেদ। এসময় এলাকাবাসীদের মধ্যে উপস্হিত ছিলেন জায়েদ আহমেদ।

এসময় প্যানেল চেয়ারম্যান আব্দুল মন্নান মনা বলেন, বাংলাদেশ সরকারের আমলে কোনো রাস্তা ঘাটের কাজ বাকি থাকবে না। সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এবং আমি ধন্যবাদ জানাই দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান নাহিদ আহমেদ বাবলুকে।  কেননা চেয়ারম্যান সাহেবকে নিয়ে আমরা প্রায় ১৫০০ ফুট রাস্তার কাজ ইতিমধ্যে সম্পূর্ণ করেছি এবং আগামীতে যেসকল রাস্তা কালভাট রয়েছে, সে গুলোও করে ফেলবো ইনশাআল্লাহ।