বড়লেখার সমনবাগ বাজার কমিটির হাতে চুরির অভিযোগে আটক-১

0
392
বড়লেখার সমনবাগ বাজার কমিটির হাতে চুরির অভিযোগে আটক-১
বড়লেখার সমনবাগ বাজার কমিটির হাতে চুরির অভিযোগে আটক ব্যাক্তি ও দোকানের ছবি।

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০নং দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড এর নিউ সমনবাগ বাজারে সংলগ্ন জমির এন্ড ব্রাদার্স দোকানে চুরি সময় চুর হাতেনাতে ধরেছে বলে দাবি করেছে বাজার ব্যাবসায়ি সমিতি।

বাজার ব্যাবসায়ি সমিতির নেতৃবৃন্দের সুত্রে জানা যায়,তারা বলেন,বৃহস্পতিবার (২১শে) ১ টার সময়ে নিউ সমনবাগ বাজারে ব্যবসায়ী জমির হুসেনের দোকানে চুরি করতে এসে ৭/৮ জন চোরের দল।সবাই পালিয়ে গেলে এক জনকে বাজার ব্যবসায়িক হাতেনাতে ধরে ফেলেন।

সরজোমিন গিয়ে দেখা যায় দোকানের পিছনের দর্জার তালা ভেঙ্গে চুরেরা প্রবেশ করলে গুপন সুত্রে বাজার ব্যবসায়িরা এসে চারদিকে ঘিরে ফেলে তাকে আটক করে।

বড়লেখা উপজেলার মধ্যে একটি বাজার হচ্ছে নিউ সমনবাগ বাজার যেটি বৃহত্তর বড়লেখায় উপজেলায় পরিচিত রয়েছে। এটিকে অনেকে সমনবাগ বাজার নামে চিনেন।

বাজারের অন্যান্য ব্যবসায়ীরা বলেন দীর্ঘ দিন থেকে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটছে, গত কয়দিন আগ থেকে চুরেরা দোকান চুরি করার টার্গেট করে আসছেন, এর আগে চন্দ্র কিশোর সিংহা নামের এক ব্যক্তির কাপড় দোকান চুরি হয়েছে,এমন কি বিগত কয়দিন আগে বাজারের পার্শবর্তী ভৈরব মন্দির এর দান বক্সটি ও ভেঙে চুরি করে নিয়ে যায় চোরেরা।

এদিকে বাজার কমিটির সভপতি জমির হুসেন ও সাধারণ সম্পাদক সফিক উদ্দিন তাদের বক্তব্যে বলেন,”আমাদের বাজারে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটছে,তবে দুঃখ জনক এখন পর্যন্ত কোনো চোরকে আমরা সনাক্ত করতে পারিনি, তবে বর্তমানে যে চুরি হওয়ার ঘটনা ঘটছে আমরা রাতের আঁধারে পাহারা দিয়ে চোরকে ধরে ফেলি।তারা বলেছেন পুলিশের হাতে আটক ব্যাক্তিকে সোপর্দ করবেন।