বড়লেখা বরাইগ্রাম ছাত্র সমাজের ৩য় বার্ষিকী কাউন্সিলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

0
160

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন বারইগ্রাম ছাত্র সমাজ’র উদ্যোগে এবং ফ্রান্স প্রবাসী কামিল আহমদের পৃষ্ঠপোষকতায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং সংগঠনের ৩য় বার্ষিকী কাউন্সিল সম্পন্ন।

শনিবার (২১ অক্টোবর) বিকাল ৪ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এর সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন এর সঞ্চালনায়, সুমন আহমদের পবিত্র কুরআন তেলাওয়াত এবং বিশিষ্ট মুরব্বি রশিদ আহমদ মাকুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়লেখা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কবির আহমদ, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসিম স্বপন। বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা উপজেলা শাখার প্রচার সম্পাদক তরুণ সাংবাদিক শাহরিয়ার শাকিল।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সহ-সাধারন সম্পাদক মহসিন আহমদ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,কাজী সাবিল আহমদ,সালাম আহমদ,জাহিদ আহমদ, তানিম আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বরাইগ্রাম ছাত্র সমাজ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে করে যাচ্ছে, নিজ এলাকার মেইন রাস্তার চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন, করোনাকালীন সময়ে সচেতনতামূলক ক্যাম্পেইন ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ, রাতের আঁধারে খাদ্য সামগ্রী বিতরণ, বন্যার্ত মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ, রমযান মাসে দারুন কেরাতে পুরুষ্কার বিতরণ, ইফতার মাহফিলের আয়োজন করা, ঈদের সময় ঈদ সামগ্রী বিতরণ, ইউনিট প্যারিসের অর্থায়নে বন্যার্ত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ, নিজ গ্রামে সাইনবোর্ডর মাধ্যমে ইসলামিক আমল প্রচার করা, কৃতি শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করার জন্য বিভিন্ন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা, বৃক্ষ রোপন কমসূচি গ্রহণ করা সহ বিভিন্ন ধরণের সামাজিক ও মানবিক কাজে সতঃস্ফুত ভাবে ভুমিকা রেখেছে যার জন্য সংগঠনটি প্রশংসার দাবি রাখে।

এদিকে বরাইগ্রাম ছাত্র সমাজ এর ২০২৩ সালের নবগঠিত কমিঠির মিফতাবুর রহমান কে সভাপতি, জাহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও ফরহাদ হোসেন কে সাংগঠনিক সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩২ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষনা করেছেন অনুষ্ঠানের বিশেষ অতিথি বড়লেখা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কবির আহমদ।

সর্বোপোরি অতিথি বৃন্দগন সংগঠনের পৃষ্ঠপোষক (ফ্রান্স প্রবাসী) কামিল আহমদ সহ সংগঠনের সকল কে এরকম একটা সুন্দর আয়োজন করার জন্য ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।পাশাপাশি তাদের এই রকম কার্যক্রমগুলো সবসময় যেন অব্যাহত থাকে এমনটি প্রত্যাশা রাখেন উপস্থিত অতিথিবৃন্দ।