বর্তমানে আওয়ামী লীগ লুটপাট নিয়ে ব্যাস্তঃখালেদা জিয়া

    0
    203

    আমারসিলেট24ডটকম,২৩অক্টোবরঃ এক সময়ের বিরোধীদলীয় নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগের অধীনে আগেও নির্বাচন সুষ্ঠু হয়নি, ভবিষ্যতেও হবে না। সরকার রাষ্ট্রীয় ব্যাংকগুলো লুটপাট করে শেষ করে দিয়েছে। শেয়ার বাজার ও রাষ্ট্রীয় ব্যাংকগুলো থেকে হাজার হাজার কোটি টাকা লুট হয়েছে। সরকার দেশকে দেউলিয়া বানাতে চায়।

    বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না মন্তব্য করে তিনি বলেন, এ নির্বাচন কমিশন একটা অথর্ব কমিশন। এ কমিশনকে দিয়ে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সেই জন্য এ কমিশনকে বাদ দিয়ে নতুন নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন দিতে হবে। জনসভায় আসা তরুণ ভোটারদের উদ্দেশ্য করে তিনি বলেন, যখন অধিকার ফিরিয়ে আনার জন্য ভাল পথে কাজ হয়না তখন আন্দোলন করতে হয়।

    বর্তমানে আওয়ামী লীগ লুটপাট নিয়ে ব্যাস্ত। তাই তারা জনগণের দিকে কোনো নজর দেয় না। আজ বৃহস্পতিবার নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এবং দেশব্যাপী অব্যাহত গুম-খুনের প্রতিবাদে স্থানীয় ২০ দলীয় জোট আয়োজিত নীলফামারীর জনসভায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন তিনি।
    এ জনসভায় বেগম খালেদা জিয়ার সাথে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবদীন ফারুক, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
    আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তিনি নীলফামারীতে পৌঁছেন। এর আগে বেলা সোয়া ১১টায় বগুড়া সার্কিট হাউস থেকে তিনি রওয়ানা দেন। এর আগে ২ টার দিকে সমাবেশ শুরু হয়েছে। জনসভায় সভায় সভাপতিত্ব করছেন নীলফামারী জেলা বিএনপির আহবায়ক আনিসুল আরেফীন চৌধুরী।

    নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে এবং দেশব্যাপী গুম-হত্যার প্রতিবাদে, সংবিধান সংশোধন করে বিচারকদের অভিশংসন আইন পরিবর্তনের প্রতিবাদসহ বিভিন্ন ইস্যুতে জনসচেতনতা তৈরিতে দেশব্যাপী গণসংযোগ কর্মসূচি চালাচ্ছেন বিএনপির চেয়ারপারসন।

    জানা যায়,আগামী ৩০ অক্টোবর নাটোর, ৬ নভেম্বর কুমিল্লা ও ১২ নভেম্বর কিশোরগঞ্জ সফর করার কথা রয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার।