বর্তমানে মৎস্যখাতে প্রধানমন্ত্রী যে কাজ করছে তা অভূতপূর্বঃমাশরাফি এমপি

0
215

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যখাতে বর্তমান সময়ে যে কাজ করছে ,তা অভূতপূর্ব–, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা।
আজ শনিবার (৪ ফেব্রুয়ারী) নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান।
শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যখাতে বর্তমান সময়ে যে কাজ করছে ,তা অভূতপূর্ব, অনেকেই জানেন না মাননীয় প্রধানমন্ত্রী এ খাতে কত কাজ করছেন, অনেকেই এ ব্যাবসা কওে,আমাদেও পারিবারিক মাছের ঘের আছে। আমি খুব ভালো করে জানি, এই একটা সেক্টর ছিলো যেখানে কাজ করার সুযোগ আছে,সেই সুযোগটাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে দিয়েছেন। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ হওয়াতে যারা এই খাতে যারা কাজ করে তাদের সংগঠিত করতে পারবে।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার আহবায়ক মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি মোঃ সাইফুল আলম মানিক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. মমতাজ খানম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাজ্জাদুল হক লিকু সিকদার, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাইসুল কবির দিপু, বাংলাদেশ আওয়ামী লীগ সদর পৌর শাখার সভাপতি মলয় কুমার কুন্ডু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস,এম, পলাশসহ জেলা আওয়াীলীগ,ছাত্রলী,গ এবং জেলা ,উপজেলা, পৌর শাখার মৎস্যজীবি লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মি এ সময় উপস্থিত ছিলেন।