বসুন্ধরাও বারিধারাতে গ্রামীণফোনের থ্রিজি সেবার উদ্বোধন

    0
    232

    আমারসিলেট 24ডটকম,০৮অক্টোবর:আজ সকাল সাড়ে ১০টায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং গ্রামীণফোনের সিইও  বিবেক সুদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে থ্রিজি সেবার উদ্বোধন করেন। বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্রামীণফোনের কর্মকর্তারা জানান, লাইসেন্স থ্রিজির হলেও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তারা এ সেবা ৩.৯ জিতে উন্নীত করতে পারবেন। তাছাড়া সর্বোচ্চ সেবা পেতে হলে গ্রাহকের অবশ্য এইচএসপিএ প্লাস সহায়ক হ্যান্ডসেট থাকতে হবে বলেও জানিয়েছেন গ্রামীণফোনের কর্মকর্তারা।
    এ সেবা চালুর পর গ্রামীণফোনের সিএমও এলান বনকে বলেন, গ্রাহকরা গ্রামীণফোনের কাছে যেমনটি আশা করে ঠিক সেই সেরা নেটওয়ার্ক এবং প্রতিযোগিতামূলক মূল্যের সেবা আমরা তাদের দেব। আজ থেকে আমারা গ্রাহকের চাহিদা, সামর্থ্য এবং ব্যবহৃত ডিভাইসের ভিত্তিতে তিনটি প্যাকেজ চালু করছি। আগামী বছরের মার্চের মধ্যেই দেশের সবগুলো জেলা শহরে থ্রিজি সেবা পৌঁছে দেয়া সম্ভব হবে বলে আশা করছি।
    উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর থ্রিজি স্পেকট্রাম নিলামের পরের দিন ৯ সেপ্টেম্বর গ্রামীণফোন সংবাদ সম্মেলনে জানায়, তারা অক্টোবর মাসের মধ্যেই রাজধানী ঢাকা এবং বাণিজ্যিক নগরী চট্টগ্রামের নির্বাচিত এলাকায় থ্রিজি সেবা চালু করতে যাচ্ছে। নভেম্বরে চালু হবে গাজীপুর ও নারায়ণগঞ্জসহ ঢাকা নগরীর সম্পূর্ণ এলাকায়। দেশের সাতটি বিভাগীয় শহরে থ্রিজি সেবা চালু হবে ডিসেম্বরের শেষ দিকে। আর সারা দেশের ৬৪ জেলায় চালু হবে আগামী মার্চে।