বাংলাদেশ টাইগার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের আনুষ্ঠানিক স্পন্সর

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ফেব্রুয়ারী,আবু তাহির,প্যারিসঃ খেলাধোলার মাধ্যমে কমিউনিটির উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে নেয়া সম্ভব বলে অভিমত দিলেন প্যারিসের ক্রিকেট ভক্ত কমিউনিটি নেতারা বাংলাদেশ টাইগার্স ক্রিকেট এসোসিয়েশন প্যারিস এর অফিসিয়াল স্পন্সর আমি ভয়াজ  এর আনুষ্ঠানিক স্পন্সরশীপ উপলক্ষে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে প্যারিসের গার্দনর্দে আমি ভয়াজের আফিসে।
    প্যারিসের অতি পুরাতন ট্রাভেলিং প্রতিষ্ঠান আমি ভয়াজের বাংলাদেশ টাইগার্স ক্রিকেট এসোসিয়াসন এর অফিসিয়াল  স্পন্সর হিসেবে  ২১ ফেব্রুয়ারী প্যারিসে এক অনুষ্ঠানের মাধ্যমে দলের সকল খেলোয়াড়ের হাতে দলীয় পোশাক তুলে দেয়।
    বাংলাদেশ টাইগার্স ক্রিকেট এসোসিয়াসন এর ভাইস প্রেসিডেন্ট জনাব মির্জা মাজহারুল ইসলামের পরিচালনায় এবং সাধারন সম্পাদক জনাব দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমি ভয়াজের চেয়ারম্যান এস এইচ হায়দার হোসাইন,বৃহত্তর নোয়াখালী ফোরামের সভাপতি জনাব এম এ তাহের।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ ইয়ুথ ক্লাবের সভাপতি শরীফ আল মোমিন,ঢাকা বিভাগ এসোসিয়াসন এর সাধারন সম্পাদক জনাব মিজানুর রাহমান, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব জনাব মুসলিম রুমেল এবং ফ্রান্স ক্রিকেট ফেডারেশনের ভাইস প্রেসিডেনট জনাব সার্কে জয়াবর্ধনে প্রমুখ।