বাঙ্গালী বন্দু আওয়ামিলীগ নেতা মানিক লাইফ সাপোর্টে

    0
    235

    আমার সিলেট  24 ডটকম,১৪নভেম্বর,আবু তাহির,ফ্রান্সঃ প্যারিসের বাংলাদেশী কমিউনিটিকে মজবুত অবস্তানে পৌছানোর জন্য যিনি নিরলস পরিশ্রম করছেন ও করেছিলেন তিনি ফ্রান্সের সকল বাংলাদেশীদের প্রিয় ও অত্যন্ত শ্রদ্ধাভাজন শহীদুল আলম মানিক ভাই।গত ১২ তারিখ রাত ২টায় হার্ট স্টোক করাতে বর্তমানে প্যারিস জর্জ পাম্পিদো হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

    প্যারিসের ওভারভিলার বাংলাদেশী মসজিদ প্রতিষ্টায় তার অবদান অবিস্মরনীয়।বিশেষ  করে প্যারিসে বাংলা ভাষা সাহিত্য সংস্কৃতীর প্রসারের লক্ষে তিনি বিরামহীন চেষ্টা চালিয়েছেন।ভাষার প্রতী শ্রদ্ধা জানাতে একুশে ফেব্রুয়ারী কে ফ্রান্সে স্মরনীয় করে রাখতে তার প্রচেষ্টা এবং শ্রম ছিল অত্যন্ত সাহসী ও উৎসাহপুর্ন।তিনি একুশ উদযাপন পরিষদের আহবায়ক ও প্যারিসের বিভিন্ন সংগঠনের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত।তিনি “আয়েবা”র সহ সাধারন সম্পাদক ও ফ্রান্স আওয়ামিলীগের একজন সিনিয়র নেতা।

    নবকন্ঠসহ তার সুধী মহল ও পরিবারের পক্ষ থেকে আল্লাহর দরবারে তার সুস্হতা কামনা করেছন। সাথে সবাইকে তাদের সদা হাস্যজ্জোল প্রিয় এ বড় ভাইয়ের জন্য দোয়ার আহবান জানিয়েছেন।আল্লাহ যেন তাকে সুস্ত করে  সকলের মাঝে ফিরিয়ে দেন।”আমিন”