বানিয়াচংয়ে তিন সন্তান প্রসবের পর শিক্ষিকার মৃত্যু

0
388
বানিয়াচংয়ে তিন সন্তান প্রসবের পর শিক্ষিকার মৃত্যু
বানিয়াচংয়ে তিন সন্তান প্রসবের পর শিক্ষিকার মৃত্যু

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: বানিয়াচংয়ে একসঙ্গে ৩ সন্তান জন্ম দেওয়ার পর মারা যান প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা। রোববার (৫ জুন) ভোরে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত শিক্ষিকা পলি রানী দেব (২৮) উপজেলার যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। তিনি বানিয়াচং উপজেলা সদরের দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত যাত্রাপাশা গ্রামের বাসিন্দা ও উপজেলা প্রাণিসম্পদ অফিসে কর্মরত দীপক দেবের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, নিহত শিক্ষিকার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, পলি রাণী দেবের ৭ বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। সম্প্রতি তিনি আবারো অন্তঃসত্ত্বা হন। সন্তান জন্ম দিতে নির্ধারিত তারিখ অনুযায়ী কয়েক দিন আগে তিনি সিলেটে একটি ক্লিনিকে ভর্তি হন। ৩ দিন আগে সিজারের মাধ্যমে তিনি ৩টি কন্যাসন্তান জন্ম দেন। সিজার হওয়ার পরই তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তিনি মারা যান।

এদিকে জন্ম নেওয়া ৩টি শিশুর মাঝে ১ জন মারা গেছে। অপর ২ জন রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে রয়েছে।