বিএনপির নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার

    0
    230

    আমারসিলেট24ডটকম,১০ সেপ্টেম্বর  : সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়ন বিএনপির, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে স্থানীয় ইউনিয়ন কার্যালয়ে এক আলোচনা সভা আয়োজন করা হয়। উক্ত সভায় হাটখোলা ইউনিয়ন বিএনপির নেতা হাজী জমির উদ্দিন চেয়ারম্যানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির নেতা মোঃ আকবর আলীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন হাটখোলা ইউনিয়ন বিএনপির নেতা আপ্তার উদ্দিন মেম্বার, আরব আলী মেম্বার, আজির উদ্দিন সাবেক চেয়ারম্যান, মোঃ রফিকুল ইসলাম, নুরুল ইসলাম মেম্বার, যুবদল নেতা হেলাল উদ্দিন, সোলেমান হোসেন।

    সভায় অন্যন্যা মধ্যে উপস্থিত ছিলেন হাজী ছাদিক মিয়া, রকিব মিয়া, আজির উদ্দিন, আখলু মিয়া, জবান মিয়া মেম্বার, ডাঃ শামসুল ইসলাম, ইসমাইল আলী, আলাউদ্দিন, আনজব আলী, আজাদ মিয়া, মৌঃ ইদ্রিস আলী, মাহমুদুল হাসান চুনু মিয়া, যুবদল নেতা সিরাজ উদ্দিন, ফারুক হোসেন, তোফায়েল আহমদ, ছাত্র নেতা দুলাল রেজা প্রমুখ।

    সভায় বক্তরা বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খাদেজা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস  চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতা কর্মীর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এবং নিরপক্ষে ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। তা না হলে হাটখোলা ইউনিয়ন থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।