বিএনপি-জামায়াত কর্তৃক মানুষ পুড়ানোর প্রতিবাদে মানববন্ধন

    0
    312

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২ ফেব্রুয়ারী,শাব্বির এলাহী: এসএসসি পরীক্ষা নির্বিঘেœ করা ও সারাদেশে বিএনপি-জামায়াত কর্তৃক অব্যাহত হরতাল ও অবরোধ কর্মসূচি দিয়ে নাশকতা সৃষ্টির প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করে। রোববার (০১ ফেব্রুয়ারী) বেলা ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনী চত্তরে মানবন্ধন কর্মসূচি পালন করেছে। উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন ও সম্পাদক শাহেদুল আলমের নেতৃত্বে এক অংশ ও অপর অংশের সভাপতি হাবিবুর রহমান (সোহেল), সম্পাদক রমজান আলীর নেতৃত্বে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

    মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, পৌর আ,লীগের সভাপতি মিফতাউল ইসলাম উপরু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাদির মিয়া, পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমদ, যুবলীগ নেতা আসিফ নিয়াজ রনি, ছাত্রলীগ নেতা আনোয়ার পারভেজ আলাল, শাহেদুল আলম, সজীব আলী সাকের, শাহীন আহমদ প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, ক্ষমতার লোভে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট হরতাল ও অবরোধ কর্মসূচি দিয়ে পেট্রোল বোমা নিক্ষেপ করে জানমালের ক্ষতি সাধন করছে।

    তারা অরাজকতা সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায় ও আসন্ন ২০১৫ সালের এসএসসি পরীক্ষার সময়ও নাশকতা মূলক কর্মকান্ডসহ হরতাল ও অবরোধ কর্মসূচি পালন করছে।

    অবিলম্বে হরতাল ও অবরোধ কর্মসূচি প্রত্যাহার করাসহ সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ড পরিহার করতে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের প্রতি আহ্বান জানানো হয় মানবব›দ্ধন কর্মসূচিতে থেকে। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের হয়।