বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে মৌলভীবাজারে সমাবেশ

0
63
বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে মৌলভীবাজারের সমাবেশ

আমার সিলেট মৌলভীবাজার রিপোর্ট: মৌলভীবাজারে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ বুধবার (৩ জুলাই) বিকেলে বিএনপি ও এ অঙ্গ সংগঠনের উদ্যোগে জেলা শহরের শাহ মোস্তফা রোডস্থ বেড়ির পাড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন সাবেক এমপি এম এ নাসের রহমান।

জেলা ব্যাপী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আরিফুল হক সাবেক মেয়র সিলেট,জি কে গউছ সাবেক মেয়র হবিগঞ্জ পৌরসভা, বিএনপির উপদেষ্টা বর্তমান মেয়র মহসিন মিয়া মধু শ্রীমঙ্গল পৌরসভা।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক মেয়র ফয়জুল করিম ময়নু মৌলভীবাজার পৌরসভা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাজু আহমেদ, যুবদলের জেলা সভাপতি জাকির হোসেনসহ জেলা ও বিভিন্ন উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে বক্তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। এ সময় সরকারের সমালোচনা করে সম্প্রতি পুলিশের সাবেক আইজিপি ও এনবিআর কর্মকর্তা মতিউর রহমান সম্পর্কে সমালোচনা করে বলেন সরকার দুর্নীতিবাজদের প্রশ্রয় দিয়েছে নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য। এখন সাংবাদিকরা তাদের গোপন তথ্য প্রকাশ করায় অপরাধীদেরকে দেশ থেকে ভাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেন তারা।
এরমধ্যে সাবেক এমপি এম নাসের রহমান বলেন, আওয়ামী লীগের ভোট নেই মাত্র ২০% ভোট আছে তাদের, খালেদা জিয়ার ভোট রয়েছে ৮০%, যে কারণে খালেদা জিয়াকে মামলা দিয়ে জেলে রেখেছে,আমি নিজেও যদি প্রতিপক্ষ হতাম তাহলে আমিও আমার প্রতিপক্ষকে জেলে পুরে রাখতাম কারণ আমার ক্ষমতা টিকিয়ে রাখার জন্য। পুলিশের সমালোচনা করতে গিয়ে একসময় তিনি বলেন সব পুলিশ কর্মকর্তা খারাপ নয় কিছু কিছু কর্মকর্তার জন্য দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। গ**** মধ্যে লেবুর রস ঢেলে দেওয়ার মত।১০-১২ মিনিটের বক্তব্যে এম নাসের রহমান সরকারের বিভিন্ন সমালোচনা করলেও ততটা জোড়ালো কোন বক্তব্য তার কাছ থেকে পাওয়া যায়নি। তিনি তার দলের উদ্দেশ্যে বলেন, জেলায় প্রোগ্রাম না করে রাজধানীতে প্রোগ্রাম করার জন্য এবং নেত্রীকে মুক্ত করতে সরকারকে বাধ্য করার জন্য দলীয় নেতাকর্মীদের পরামর্শ দেন।