বিএনপি সংলাপের জন্য অনন্তকাল অপেক্ষা করবে নাঃগয়েশ্বর চন্দ্র

    0
    210

    আমারসিলেট24ডটকম,১০জুনঃ বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি সুষ্ঠু নিবার্চনের জন্য সংলাপ চাচ্ছে, কিন্তু সংলাপ করবেন কি করবেন তা প্রধানমন্ত্রীর বিষয়। তবে বিএনপি সংলাপের জন্য অনন্তকাল অপেক্ষা করবে না।

    আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী মন্দীরে হিন্দু-বৌদ্ধ-খৃস্টান কল্যাণফ্রন্ট আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তমমৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রার্থনা সভা  শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবেতিনি এসব কথা বলেন।

    গয়েশ্বর আরও বলেন, দেশের মানুষ ও আন্তর্জাতিক মহল সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনদেখতে চায়। যাতে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, যেমনটি ভারতেহয়েছে। আর সেই নির্বাচনের জন্য বিএনপি সংলাপের কথা বলছে। তবে সরকার এতেসাড়া না দিলে বিএনপি অনন্তকাল অপেক্ষা করবে না।সরকার সংলাপে সাড়া না দিলে বিএনপি আন্দোলনের পথ বেছে নেবে বলেও জানান এই বিএনপি নেতা।
    অপরদিকে,দলে যোগ্য নেতৃত্ব নেই দাবি করে তিনি বলেন, দেশের জনগণ আমাদের সঙ্গে আছে।তাই আমাদেরকেই আগামী দিনে আন্দোলনে রাজপথে নেতৃত্ব দিতে হবে।
    ওই সময় আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, বিএনপির সহ-ধর্মসম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, নির্বাহী কমিটির সদস্য অপর্না রায় প্রমুখ উপস্থিত ছিলেন।