বিদ্যালয়ে অশ্লীল ভিডিও দেখার দায়ে বরিশালে ৪ছাত্রী বহিষ্কার

    0
    234

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর : মুঠোফোনে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা বিদ্যালয়ে বসে দেখার দায়ে বরিশাল নগরীর রূপাতলী এ. ওহায়েদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের চার ছাত্রীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা ওই স্কুলের ৮ম, ৯ম ও ১০ম শ্রেনীর ছাত্রী।

    বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হারুন-অর রশিদ বরাতে জানা যায়, , অভিযুক্ত ওই চার ছাত্রী তাদের ব্যবহৃত মুঠোফোনে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা বিদ্যালয়ে বসে দেখত এবং অন্য ছাত্রীদের দেখাতো। এছাড়া ওই চার ছাত্রী বিদ্যালয় চলাকালীন ক্লাশ ফাঁকি দিয়ে বহিরাগত ছেলেদের সঙ্গে নগরীর বিভিন্ন বিনোদন স্পটে ঘুরে বেড়াতো। বিষয়টি বিদ্যালয়ের আয়া দেখতে পেয়ে তা শিক্ষকদের অবহিত করে।এছাড়া বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীও ওই চার ছাত্রীর বিরুদ্ধে অভিযোগ দিয়েছিল। একপর্যায়ে ওই ছাত্রীদের ব্যাগ তল্লাশী করে আপত্তিকর গল্প লেখা চারটি বই উদ্ধার করা হয়।

    প্রাথমিকভাবে ওই ৪ ছাত্রীর বিরুদ্ধে এসব অভিযোগ প্রমানিত হওয়ায় স্কুল পরিচালনা কমিটির এক সভায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে গতকাল তাদের অভিভাবকদের ডেকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়েছে বলে জানান সহকারী প্রধান শিক্ষক।