বিস্তারিত রায় দ্রুতই বিসিবিতে জমা হবেঃনাজমুল হাসান পাপন

    1
    286

     আমারসিলেট24ডটকম,২৯মেঃ নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতি তিনি বলেছেন, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের বিরুদ্ধে ট্রাইবুনালের বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরীর সমন্বয়ে ৩ সদস্যের কমিটির বিস্তারিত রায় সম্পূর্ণ কার্যকর করতে অতিরিক্ত সময় লাগবে। আর রায় আসতেও সময় লেগেছে। আমাদের হাতে যে রায় আছে সেটা সংক্ষিপ্ত। অনেকটা সময় পার করে রায় ঘোষণা নিয়ে চিন্তিত ছিলাম এবং এই রায় সম্পর্কে আইসিসির কাছেও বিসিবি প্রশ্নবিদ্ধ হয়েছে।আইসিসির এক সভায় এ মন্তব্য করেছেন পাপন।

    পাপন আইসিসিকে জানিয়েছেন, বিস্তারিত রায় দ্রুতই বিসিবি জমা হবে। এবং তা আইসিসিকে জানানো হবে। বিসিবি সভাপতি পাপন আইসিসির সর্বশেষ সভায় এ বক্তব্য দিতে গিয়ে আরো বলেন, দেরিতে হলেও রায় ঘোষণা হয়েছে। ২০১৩ সাল থেকে এর কার্যক্রম চলছে। এ পর্যন্ত অভিযুক্তদের ওপর শাস্তি সিদ্ধান্ত কার্যকর করেছে বিসিবি। ২০১৩ সাল থেকে মোহাম্মদ আশরাফুল সাসপেন্ড আছেন। পাপন আইসিসির সভায় আরও জানিয়েছেন, বিচারপতি খাদেমুল জানিয়েছেন দ্রুত সম্ভব বিস্তারিত রায় বিসিবি জমা দেবেন।

    সে জন্য তারা দ্রত কাজও করছেন। পাপন আরও বলেন, যাদের বিরুদ্ধে শাস্তির রায় ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে অনেকেই আদালতে যাবার প্রসঙ্গ উঠেছে। প্রয়োজনে এ জন্য আমরা ভাবছি একটি সিদ্ধান্ত নেয়ার কথা।