বেনাপোলের পুটখালী সীমান্তে বিএসএফে’র গুলিতে বাংলাদেশি আহত

    0
    210
    আমারসিলেট24ডটকম,এম ওসমানঃ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ)র মহাপরিচালক দেবেন্দ্র কুমার পাঠকের পরিদর্শনের মাত্র ৯ঘন্টার ব্যবধানে যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে বিএসএফ গুলিতে ফারুক হোসেন (২৩) নামে বাংলাদেশি এক গরু খাটাল কর্মচারি আহত হয়েছে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য (বুরুজ বাগান) কেন্দ্রে ভর্তি করেছে। আহত ফারুক হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। সে বেনাপোলের পুটখালী গ্রামের আলী হোসেনের ছেলে।

    বিজিবি ও স্থানীয়রা জানান, ফারুক হোসেন ভারতীয় ব্যবসায়ীদের কাছ থেকে গরু নেওয়ার জন্য পুটখালী সীমান্তের ইছামতি নদীর ধারে অপেক্ষা করছিল। এসময় ভারতের সীমান্তের আঙ্গাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা স্পীড বোডে বাংলাদেশ সীমান্তে এসে তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে সে পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য (বুরুজ বাগান) কেন্দ্রে নিয়ে ভর্তী করে।

    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র ২৩ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সুবেদার আব্দুল হক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।