বেনাপোলে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত!

0
137

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে বেনাপোল পোর্ট থানা বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে।
এঘটনায় দু’গ্রুপের ৭জন আহত হয়েছে। আহতদেরকে শার্শা উপজেলা হাসপাতালে এবং যশোর সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে।
আহতরা হলেন, এমপি গ্রুপের
ছলেমান (৩৫), পিতা আলতাফ হোসেন, আরব আলী (৩৬) পিতা আফিল উদ্দিন ও গোলাম হোসেন (৫০) পিতা আজু মিয়া।
মেয়র গ্রুপের কোরমান বিশ্বাস (৩৮) পিতা আকবর বিশ্বাস, লিটন (২৯) পিতা শাহাজান, আব্দুল গনি ও পিতা আব্দুল কাদের, সর্বসাং বালুন্ডা, থানা বেনাপোল পোর্ট, যশোর।

রোববার (১অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় রিপনের শ্বশুর আলিম উদ্দিন বালুন্ডা বাজারে রিপনের চায়ের দোকানে এসে রিপন ও তার বাবা ইমান আলীকে গালিগালাজ করেন। পরে আলিম উদ্দিন বালুন্ডা বাজারে অবস্থান করাকালীন সময়ে মেয়র গ্রুপের লোকজন চলে আসেন। এরপর রিপনের পিতা ইমান আলীর সাথে আলিম উদ্দিনের তীব্র কথাকাটাকাটি হয়।
এসময় রিপনের চাচা এমপি গ্রুপের আরব আলী’র সাথে মেয়র গ্রুপের কোরবান আলী’র দীর্ঘদিন ধরে রাজনৈতিক বিরোধ রয়েছে। এ কারণে কোরবান আলী, পিতা আকবর বিশ্বাস পূর্বের দ্বন্দ্ব থেকে এটিকে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন ও এমপি গ্রুপের দ্বন্দ্ব হিসেবে ভেবে তার লোকজনকে ডাকতে থাকে।
পরবর্তীতে লিটন, কোরবান বিশ্বাস মিলিত হয়ে এমপি গ্রুপের ছলেমানকে লাইট দিয়ে আঘাত করে। এরপর ছলেমান লিটনকে পাল্টা আঘাত করলে আশেপাশের লোকজন চলে আসে এবং দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে দুই গ্রুপের সদস্যরাই আহত হন।
বেনাপোল পোর্ট অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুঁইয়া জানান, তুচ্ছ ঘটনায় দু’গ্রুপের সংঘর্ষে ৬/৭জন আহত হয়েছে। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।