বেনাপোলে মুক্তিপনের দাবিতে গরু ব্যবসায়ী অপহৃত:আটক-২

    0
    243

    আমারসিলেট24ডটকম,১৬নভেম্বর,এম,ওসমানঃ অপহরনের ৮ ঘন্টা পর বেনাপোল’র পুটখালী গরুহাট থেকে অপহৃত গরু ব্যবসায়ী সরোয়ার মেম্বার (৪০)কে উদ্ধার ও অপহরনের সাথে জড়িত দুই জনকে আটক করেছে পোর্ট থানা পুলিশ। অপহুত সরোয়ার মেম্বার ফরিদপুরের রাজবাড়ি এলাকার রোকন শেখের ছেলে।

    আটককৃতরা হচ্ছে, বেনাপোলে পোর্ট থানার গয়ড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে ছাক্কারুল (৩৩) ও কাগজপুকুর গ্রামের নসির উদ্দির ছেলে আব্দুল মান্নান (৩৫)।

    পুলিশ জানায়, ইউপি সদস্য সরোয়ার বেনাপোলের পুটখালীতে গরু কেনা-বেচার কাজে নিয়মিত আসা যাওয়া করেন। শুক্রবার সকালে দুই যুবক তাকে অস্ত্রের মুখে অপহরন করে নিয়ে যায়। পরে মুক্তিপন হিসেবে ৫ লক্ষ টাকা দেয়ার জন্য তাকে দিয়ে ফোন করানো হয় তার বাড়িতে । বিষয়টি নিয়ে সকালে অপহরণকারীদের বিরুদ্ধে পোর্ট থানায় অভিযোগ দায়ের করা হলে । রাতে পুলিশ অপহৃতকে ঐ এলাকায় একটি বাড়ি থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করে ও ঘটনার সাথে জড়িত দু’অপহরনকারীকে আটক করে।

    বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক শাহাবুর রহমান জানান, থানায় অভিযোগ পাওযার পর অপহরণকারীদের বিরুদ্ধে পোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করে। এ ব্যাপারে বেনাপোল পোটর্ থানয় একটি মামলা হযেছে।