বোনের বিয়েতে ভাই খুন:নিহত-১,আহত-১০,আটক-১২

    0
    234

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ফেব্রুয়ারী,আলী হোসেন রাজন: মৌলভীবাজারে বোনের বিয়ে অনুষ্ঠানে বরপক্ষের আক্রমনে প্রাণ হারালেন চাচাত ভাই হুমায়ূন আহমদ (২১)। এ সময়  উভয়পক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহত হন। এ ঘটনায় নারী পুরুষসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। সংঘর্ষ চলাকালে সিলেট-ঢাকা আঞ্চলিক মহাসড়কে একঘন্টার মত যানবাহন চলাচল ছিল।

    প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে  মৌলভীবাজার সরকারবাজার এলাকায় একটি কমিনিউটি সেন্টারে সদর উপজেলার সাধুহাটি গ্রামের মৃত ইসকন্দর মিয়ার মেয়ের সাথে সিলেটের ওসমানিনগর থানার ব্রাহ্মণগ্রামের খছরু মিয়ার ছেলে কমরু মিয়ার বিয়ের অনুষ্ঠান চলছিল।

    তখন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে ২/৩ বরযাত্রী কনের চাচাত ভাই হুমায়ূনকে প্লেট ও কাঁচের পানির গ্লাস দিয়ে মাথায় ও গলায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয় । আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। তখন সংঘর্ষে অন্তত ১০জন আহত হন । আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

    এদিকে সংঘর্ষের পর কনেকে রেখে বর ও সহযাত্রীরা অনেকে পালিয়ে যায় । তবে এ ঘটনায় জড়িত  সন্দেহে ঘটনাস্থল থেকে ১২ বরযাত্রীকে আটক করে পুলিশ।  এ সময় আতঙ্কে প্রায় এক ঘন্টা  মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ আসার পর যান চলাচল স্বাভাবিক হয়।