বড়লেখায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি উদ্বোধন

0
258

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিপাদ্যকে গুরুত্ব দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে জনসচেতনতামূলক প্রদর্শনীর মাধ্যমে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর ২০২২) বিকাল ৫ টায় পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নিসচার উপদেষ্টা মোহাম্মদ তাজ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাস্টার শুভাশিস দে শুভ্র, নিসচার পৃষ্টপোষক মোঃ কবির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, আতিকুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়য়ক সম্পাদক রমা কান্ত দাস, কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন এবং সাধারণ সদস্য আব্দুল হামিদ, পারভেজ আহমদ প্রমুখ।

উল্লেখ্য,জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি বাস্তবায়নের লক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ’কে আহ্বায়ক ও সড়ক দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস’কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করা হয়েছে।