ভারতীয় বিএসএফ’র গুলিতে এক চোরাচালানী আহত

0
32
ভারতীয় বিএসএফ’র গুলিতে এক চোরাচালানী আহত

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে শামিম হোসেন (২৪) নামে এক চোরাচালানী আহত হয়েছে। সোমবার দুপুরে শার্শা উপজেলার গোগা ইউনিয়নের হরিশচন্দ্রপুর সীমান্তে এঘটনা ঘটে। আহত শামিম হোসেন হরিশচন্দ্রপুর গ্রামের মৃত মহি উদ্দিনের ছেলে।জানা যায়, সোমবার দুপুরে শামিম হোসেনসহ ৪/৫ জন চোরাচালানী বাংলাদেশের হরিশচন্দ্রপুর সীমান্তের ৪/৫ নং পিলারের মধ্যবর্তী স্থান দিয়ে ভারতীয় সীমান্তের সোনাই নদী পাড় হয়ে কোন কিছু চোরাচালানের উদেশ্য ভারতে প্রবেশ করে। এসময় ভারত সীমান্তে টহলরত বিএসএফ সদস্যরা তাদেরকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে এবং শামিম এর গায়ে গুলি লেগে আহত হয়। পরবর্তীতে শামিম নিজ বাড়িতে এসে অজ্ঞাত স্থানে অবস্থান করে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।
হরিশচন্দ্রপুর গ্রামের ইউপি সদস্য জুবাইদুর রহমান সান্টু বিষয়টি নিশ্চিত করে জানান, শামিম হোসেনকে সীমান্তে বিএসএফ রাবার বুলেট ছোড়ে আহত করেছে। সে কোথায় চিকিৎসা হচ্ছে জানা যায়নি।
এ ব্যাপারে খুলনা-২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্ণেল খুরশিদ আনোয়ার মোবাইল ফোনে জানান, বিএসএফের রাবার বুলেটে গোগা সীমান্তে শামিম হোসেন নামে এক যুবক আহত হয়েছে। খবর পেয়ে তার বাড়ি বিজিবির একটি টিম পাঠানো হয়েছিল। বাড়িতে কেউ না থাকায় কোথায় চিকিৎসা হচ্ছে জানা যায়নি।
নাম প্রকাশ না করার শর্তে এলাকার বাসিন্দারা জানান, শামিম হোসেন একজন চিহ্নিত চোরাকারবারি। সে ভারত সীমান্ত হইতে মাদক ও স্বর্ণ চোরাচালান এর সাথে জড়িত।