ভারত থেকে ফেরার সময় শিশুসহ ২২ নারী-পুরুষ আটক

    0
    226

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,এম,ওসমানযশোরের বেনাপোল সীমান্তের পুটখালী ঘাট দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ২২ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ ঘটনায় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। মঙ্গলবার রাতে তাদেরকে আটক করা হয়।

    আটককৃতরা হলেন, আমিনুল ইসলাম (৩১), আসাদুল (২৪), দেলোয়ার মোল্লা (৪০), জাহাঙ্গীর (২৬), রনজিৎ (৩৫), তপন ঘরামী (২৫), শ্যামলী অধিকারী (২২), আজিজুর (২৮), ইয়াব আলী (২৯), দেলোয়ার মোল্লা (৩০), সুমন (২৭), জাকির হোসেন (৩০), দিদার সরদার (২৩), সুনিতা মজুমদার (২০), রিজিয়া (২৫), জুলেখা (২৩), নাজমা খাতুন (২২), পারুল বেগম (২০), শিশু সুমাইয়া (০৮), অথৈই (০৬), আছিয়া (০৮) ও তাহিদ (০২)।

    এদের বাড়ি যশোর, নড়াইল, সাতক্ষীরা ও বাগেরহাট জেলার বিভিন্ন অঞ্চলে।

    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ২৩ ব্যটালিয়নের পুটখালী ক্যাম্প কমান্ডার আলা উদ্দিন জানান, বেনাপোলের পুটখালী সীমান্ত পথে অবৈধ ভাবে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ২২ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করে পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। চিকিৎসা, ব্যবসা ও ভালো কাজের সন্ধানে তারা ভারতে গিয়েছিলো বলে জানা যায়। অবৈধ পারাপারের আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।