ভালোবাসায় সমাহিত হলেন জুড়ী উপজেলা চেয়ারম্যান আসুক

    0
    254

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,আলী হোসেন রাজন: শত শত মানুষের শোকার্ত অশ্রু, শ্রদ্ধা আর ভালোবাসায় সমাহিত হলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মুমিত আসুক। আজ রোববার (২৩ নভেম্বর) বিকেল তিনটায় উপজেলার তৈয়বুন্নেসা খানম একাডেমি ডিগ্রি কলেজ মাঠে জানাজার নামায শেষে উত্তর ভবানীপুর পারবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। গতকাল শনিবার রাত সাড়ে নয়টায় উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের চাক্কাটিলাস্থ নিজ বাংলো বাড়ীতে তিনি মারা যান। ইন্নালিল্লাহিৃরাজিউন। দীর্ঘদিন থেকে তিনি ক্যান্সারসহ নানা জটিল রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

    জানাজার একাংশঃ ছবি এম,এম,সামছুল ইসলাম,জুরী প্রতিনিধি।
    জানাজার একাংশঃ ছবি এম,এম,সামছুল ইসলাম,জুরী প্রতিনিধি।

    শনিবার রাতে তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে নিজ উপজেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে মানুষ তাঁকে একনজর দেখতে বাংলো বাড়ীতে যান। রোববার দুপুরে তাঁর মরদেহ তৈয়বুন্নেসা খানম একাডেমি ডিগ্রি কলেজ মাঠে নিয়ে আসা হলে মহান এ মানুষকে শেষ বিদায় জানাতে সেখানে বিভিন্ন শ্রেণী-পেশার হাজার হাজার মানুষ উপস্থিত হন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলামের উপস্থিতিতে পুলিশের একটি দল তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় সশ্রদ্ধ সালাম জানান।

    জানাজার পূর্বে শোকাহত জনতার উদ্দেশ্যে বক্তব্য দেন-সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি, সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক প্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরীসহ বিভিন্ন উপজেলা পরিষদের বর্তমান ও প্রাক্তন চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি ও জাসদের নেতৃবৃন্দ।