ভালো ভালো লোক নিয়ে আসবোঃ বেগম খালেদা জিয়া

    0
    198

    আমারসিলেট 24ডটকম,২৯সেপ্টেম্বর : বিরোধীদলীয় নেতা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন নির্বাচন নয়, সরকার পতনের আন্দোলনের প্রস্তুতি নেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তত থাকতে হবে।  তিনি বলেন নির্বাচন নয় আন্দোলন করেই শেখ হাসিনাকে বিদায় করতে হবে। তাকে বিদায় করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে যশোর সার্কিট হাউজে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে এসব  বলেন তিনি।

    খালেদা জিয়া বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আমরা যেখানেই জনসভা করেছি সেখানেই অতীতের সব রেকর্ড ভেঙে জনগণ আমাদের ডাকে সাড়া দিয়েছে। আগামীতে আন্দোলনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে।বিএনপি চেয়ারপারসন বলেন, আমরা ক্ষমতায় গেলে নতুন আঙ্গিকে সরকার গঠন করবো। সবাইকে নিয়ে ঐক্যের রাজনীতি করবো। ভালো ভালো লোক নিয়ে আসবো।

    আমাদের সব কিছু প্রস্তুত আছে শুধু আন্দোলন করে আওয়ামী লীগকে হটাতে হবে। আওয়ামী লীগের হাত থেকে দেশকে বাঁচাতে হবে।নেতাকর্মীদের উদ্দেশে বিরোধীদলীয় নেতা বলেন, আন্দোলনের প্রস্তুতি নিন সময়মতো প্রার্থী মনোনয়ন দেবো। যাকে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে।