মতিঝিলে নিহত ব্যক্তি নড়াইল পৌরসভার কাউন্সিলর

    0
    243

    আমারসিলেট24ডটকম,১৯জানুয়ারী,সুজয় কুমার বকসীঃ রাজধানী ঢাকার মতিঝিলে গুলিবিদ্ধ  নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম মোঃ ইমরুল কায়েস (৩৪)। তিনি নড়াইল পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। নড়াইল পৌরসভার ডুমুরতলা গ্রামের মোঃ আনোয়ার হোসেন  তার বাবা।  “রাত্রি” নামে তার চার বছর বয়সী একটি  শিশুকন্যা রয়েছে।রোববার দিবাগত রাতে মতিঝিল এজিবি কলোনির কাঁচাবাজার এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

    নিহত কায়েসের স্ত্রী জান্নাতুল ফেরদৌস নড়াইলের সাংবাদিকদের বলেন, “কয়েক দিন আগে ইমরুল কায়েস ঢাকায় বেড়াতে যান ।  গত  ১৬ জানুয়ারি এশার নামাজের সময় আমি আমার স্বামীর কাছে ফোন দেই। এ সময় তিনি জানান নামাজে যাচ্ছেন। একটু পরে ফোন দিতে বলেন। এর কিছু সময় পরে ফোন দিলে অপরিচিত লোক তা রিসিভ করেন। ওই সময় ফোনের মাধ্যমে হট্টগোলের শব্দ পাই। এরপর তার সঙ্গে আর যোগাযোগ করতে পারিনি।”

    জান্নাতুল ফেরদৌস বলেন, “হঠাৎ সোমবার বেলা ১২টার সময় আমার স্বামীর ফোন নম্বর থেকে  অপরিচিত একজন লোক আমাকে ফোন করে পরিচয় জানতে চান। আমি ওই ফোন ব্যবহারকারীর স্ত্রী বলে নিজেকে পরিচয় দেই। তখন বলা হয়, ‘আপনার স্বামী নেই, হারিয়ে গেছে। আপনি এসে ঢাকা মেডিকেল থেকে লাশ নিয়ে যান’।”
    নিহত কায়েসের স্ত্রী আরো জানান, ২০১৩ সালের ১১ ডিসেম্বর নড়াইলে পুলিশের ওপর অবরোধ সমর্থকদের হামলার ঘটনায় মামলার আসামি করা হয় তার স্বামীকে। তখন থেকে তিনি আত্মগোপনে ছিলেন। তিনি বলেন, “আমার স্বামীর নামে নড়াইল সদর থানায় একটি মামলা আছে। আমার স্বামীকে মিথ্যা অভিযোগে পুলিশ নিয়ে হত্যা করেছে।” তিনি এর বিচার দাবি করেন।
    অপরদিকে স্থানীয় জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত কয়েকজন নেতা জানান, কয়েস তাদের দলের সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন।