ময়মনসিংহের শিশু শ্রীমঙ্গল থেকে পুলিশের সহযোগিতায় উদ্ধার

0
690

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের স্টেশন এর সম্মুখ থেকে ৯ বছরের একটি ছেলে শিশুকে উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ।
শিশুটির নাম মো: জুনায়েত (৯) পিতার নাম মো:রুবেল মিয়া, মাতার নাম মোছা: মনিরা আক্তার,গ্রাম-চরমছলন্দ, পশ্চিমপাড়া, ইউনিয়ন চরআলগী উপজেলা-গফরগাঁও, জেলা- ময়মনসিংহ।

ঘটনার বিবরণে জানা যায়, গত রাত (১৮ জূলাই) আড়াইটার দিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের সম্মুখে একটি ৯ বছরের শিশু কান্নাকাটি করলে স্থানীয়রা শ্রীমঙ্গল থানায় খবর দেয়। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সর্দার তাৎক্ষণিক রাত্রিকালীন ডিউটিরত অফিসার এসআই আমিনুল ইসলামকে পুলিশের একটি দল সহ ঘটনাস্থলে প্রেরণ করেন।
এ বিষয়ে এস আই আমিনুল ইসলাম আমার সিলেট কে জানান “ওসি স্যারের নির্দেশে আমরা ছেলেটিকে উদ্ধার করি, কিন্তু শিশুটি শুধুমাত্র বাবা এবং মায়ের নাম এবং গ্রামের আংশিক নাম ছাড়া অন্য কোন ঠিকানা বলতে পারেনা। পরে আমরা ঐ আংশিক নামকে উপলক্ষ করে এবং আঞ্চলিক ভাষাকে কেন্দ্র করে ময়মনসিংহের গফরগাঁও এলাকার সবকটি বিট অফিসারের মাধ্যমে খোঁজাখুঁজি করার পর ছেলেটির বাবা-মার সন্ধান পেয়ে যায়। পরে আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শিশুটির বাবা-মা শ্রীমঙ্গল থানায় আসলে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে বাবা মাকে সনাক্ত করে তার বাবা মায়ের হাতে শিশুটিকে তুলে দেওয়া হয়। সন্তানটিকে ফিরে পেয়ে তার বাবা-মা খুশিতে আত্মহারা।