মাকে দেখতে এসে ভাইদের ষড়যন্ত্রে শ্রীঘরে:অতঃপর মুক্ত

    0
    147

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারী,এস. এম. সুলতান খান:চুনারুঘাটে বৃদ্ধ মাকে দেখতে এসে ভাইদের ষড়যন্ত্রে ছেলে শ্রীঘরে, অতঃপর মুক্ত। স্থানীয় সূত্র জানায়, চুনারুঘাট উপজেলার রাণীগাঁও গ্রামের মৃত হাজী আব্দুস ছামাদের পুত্র মোঃ তৌফিক মিয়া তার সহোদর তিন ভাইদের কাছুম আলী, সফিক মিয়া ও রফিক মিয়া তৌফিক মিয়ার পৈত্রিক সম্পত্তি তারা তিন ভাই গ্রাস করার জন্য সম্প্রতি তাদের নামে দলিল করে নিয়ে যায়। এর পর থেকে তারা চালায় তৌফিক মিয়ার উপর বিভিন্ন ভাবে নির্যাতন। নির্যাতন থেকে রেহাই পেতে তৌফিক দীর্ঘ ৪ বৎসর যাবত হবিগঞ্জে তার শশুরালয়ে অবস্থান করছে।

    গত শনিবার বিকালে তার অসুস্থ মাকে দেখতে বাড়িতে আসার পর তার দু’ভাই তাকে আটক করে থানায় সৌপর্দ করে। ভাইদের অভিযোগ তৌফিক মিয়া তাদেরকে মারফিট করার জন্য বাড়িতে গিয়েছিল। গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান মহালদার ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটনের মধ্যস্থতায় তৌফিককে থানা থেকে ছেড়ে নেওয়া হয়।

    তৌফিকের স্ত্রী জানায়, কাছুম, শফিক ও রফিক তাদের পৈত্রিক প্রায় ১ কোটি টাকার সম্পত্তি তারা তার বাবাকে ভুল বুঝিয়ে তাদের নামে দলিল করে নিয়ে যায়। বর্তমানে তৌফিক পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত। এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।