মাগুরা ও কেরানীগঞ্জে পেট্রলবোমাঃ আহত-২

    0
    194

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯ফেব্রুয়ারী: মাগুরা জেলা সদরের পৌর এলাকার শিমুলিয়ার ডালে একটি বালু ভর্তি ট্রাকে পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে। বোমায় ট্রাকচালক হেলপার দগ্ধ হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

    মাগুরা পুলিশ সুপার জিহাদুল কবির জানান, বুধবার রাত নয়টার দিকে দূবৃর্ত্তরা রাজবাড়ি থেকে ছেড়ে আসা বালু ভর্তি ট্রাকে পেট্রলবোমা ছুড়ে মারলে ট্রাকচালক চন্নু মন্ডল (৪৫) ও হেলপার চয়ন মন্ডল (২৪) দগ্ধ হন। তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাগুরা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনলেও ট্রাকের সামনের ক্যাবিন পুড়ে যায়

    অপরদিকে কেরানীগঞ্জে  ও বুধবার রাতে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে হতাহতের খবর পাওয়া যায়নি।
    স্থানীয় সূত্রে জানা যায়, রাত সোয়া আটটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী গোল চত্বর এলাকায় বুড়িগঙ্গা দ্বিতীয় সেতু পার হওয়ার সময় দুর্বৃত্তরা এভারেস্ট পরিবহন নামের যাত্রীবাহী বাসে আগুন দেয়। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন।

    বাসের যাত্রী মোঃ সুরুজ মিয়া জানান, তিনি ওই বাসে করে গুলিস্তান থেকে কেরানীগঞ্জের চুনকুটিয়া যাচ্ছিলেন। বাসটি বুড়িগঙ্গা দ্বিতীয় সেতুর ওপর আগানগর এলাকায় পৌঁছালে বাসটির পেছন দিকে হঠাৎ আগুন দেখতে পান যাত্রীরা। বাসটি সেতু থেকে নামার পর যাত্রীরা নেমে যান।
    দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো সিদ্দিকুর রহমানের সুত্রে জানা যায়, যাত্রী বেশে দুর্বৃত্তরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। তবে এতে হতাহতের ঘটনা ঘটেনি।