মাধবপুরে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

0
481
মাধবপুরে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার
মাধবপুরে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী মোঃ দিদার মিয়া ওরফে বুইল্লা দিদারুল হোসেন (২২) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সিপিসি-১ হবিগঞ্জ এর একটি আভিযানিক দল।

আসামী মোঃ দিদার মিয়া ওরফে বুইল্লা দিদারুল হোসেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের মো: জাহাঙ্গীর মিয়ার ছেলে। র‍্যাব ৯ এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার রাতে জানান, আসামি দিদারুল ঢাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সাড়াশি অভিযানে নামে র‌্যাব-৯, সিপিসি-১ এর একটি আভিযানিক দল।

মঙ্গলবার ১ জানুয়ারি রাত থেকে বুধবার ২ ফেব্রুয়ারি দুপুর পর্যন্ত সাড়াশি অভিযান পরিচালনা করে ডিএমপি ঢাকার বাড্ডা থানাধীন ইবনে সিনা হাসপাতালের সম্মুখ থেকে দিদারুলকে গ্রেফতার করেন। দিদারুল গণধর্ষণ মামলার এজাহার নামীয় ২ নং আসামি।

প্রসঙ্গত,গত ১৫ জানুয়ারী মাধবপুরে গার্মেন্টস ফ্যাক্টরী থেকে বাড়ী ফেরার পথে এক নারী শ্রমিককে জোরপূর্বক গণধর্ষণ করে দিদারুলসহ আারও কয়েকজন । এই ঘটনায় ভিকটিম মাধবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনা নিয়ে জেলা উপজেলা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে পুলিশের পাশাপাশি র‌্যাব মামলাটি তদন্ত শুরু করে। ঘটনার পরপরই মামলার ১ নং আসামীকে পুলিশ গ্রেফতার করে এবং উক্ত মামলার ৩ ও ৪ নং আসামীকে র‌্যাব-৯, সিপিসি-১ গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে ।

গ্রেফতারকৃত দিদারুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‍্যাব জানায় । পরে বুধবার ২ জানুয়ারি সন্ধ্যায় আসামীকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, “আগামীকাল বৃহস্পতিবার আসামী দিদারুলকে আদালতে পাঠানো হবে। এ মামলায় এজহারে ৪ চারজনইকেই গ্রেফতার করা হয়েছে।”