মানব কল্যাণে আমি আমৃত্যু জড়িত থাকবোঃড:রাগীব আলী

    0
    230

    আমারসিলেট24ডটকম,২৬ডিসেম্বর,শাব্বির এলাহীঃ বিশিষ্ট শিল্পপতি, ব্যাংকার, ব্যবসায়ী ও দানবীর ড: রাগীব আলী বলেছেন, আমি ব্যবসা বাণিজ্য করে এগিয়ে যাচ্ছি। সৃষ্টিকর্তা আমাকে অঢেল সম্পদের অধিকারী করেছে। আমি সময় ও সুযোগ পেলে মানুষের কল্যাণে সহায়তা প্রদান করে থাকি। জীবনে অনেক স্থানে অনেক অনুষ্ঠানে ও সংবর্ধনায় যোগ দিয়েছি। কিন্তু কমলগঞ্জের মণিপুরী সম্প্রদায়ের এ অনুষ্ঠানে জীবনের প্রথম মাথায় মণিপুরী সম্প্রদায়ের ঐতিহ্যবাহী তাজ (মুকট) পরার সুযোগ হলো। গায়ে উত্তরীয় হিসাবে মনিপুরী গামছা পেলাম। যা যতœসহকারে সংরক্ষণ করে রাখবো। মানব কল্যাণে আমি আমৃত্যু জড়িত থাকবো। বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের রানীর বাজার দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে ১১তম আন্ত: মনিপুরী যুব ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পপতি, ব্যাংকার, ব্যবসায়ী ও দানবীর ড: রাগীব আলী এ কথাগুলো বলেন।

    বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌছলে ঐতিহ্যবাহী পোষাকে সজ্জিত মণিপুরী মেয়ে ও নারীরা ফুলের পাঁপড়ি ছিটিয়ে ড: রাগীব আলীকে বরণ করে নেয়। শ্যাম কান্ত সিংহের সঞ্চালনায় ও বকুল কুমার সিংহের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড: রাগীব আলী। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, সলিসিটর ও বাংলাদেশ মানবাধিকার সোসাইটির সিলেট বিভাগের সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক, আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভুঁইয়া, রাজনগর ইউপি চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ, এম, এ, মতিন, মণিপুরী আদিবাসী ফোরাম নেতা সমরজিত সিংহ, প্রেসক্লাব সম্পাদক শাহীন আহমেদ, নিখিল কুমার সিংহ, রুপেন্দ্র কুমার সিংহ, শান্ত মনি সিংহ, লক্ষ্মীকান্ত সিংহ, প্রমুখ।

    প্রধান অতিথির বক্তব্যে রাগীব আলী আরো বলেন, সৃষ্টিশীল সকল কাজে আমি সাথে থাকবো। আপনারা আমার আর আমি আপনাদের।

    উল্লেখ্য, ১১তম আন্ত: মনিপুরী যুব ক্রীড়া প্রতিযোগিতায় সিলেট, সুনামঘ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার ১৪টি দল এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রতিযোগিতার বিভিন্ন বিষয়ের মধ্যে রয়েছে ক্রিকেট, ব্যাডমিন্টন, (পুরুষ ও মহিলা), ফুটবল, ভলিবল, দাবা, তীরন্দাজ ইত্যাদি।