মানিকগঞ্জের সিংগাইরে ৩টি ক্লিনিক সিলগালা : আড়াই লাখ টাকা জরিমানা

    0
    433

    মানিকগঞ্জ, ১৯ এপ্রিল : সরকারি নিয়মনীতি অমান্য করে প্রাইভেট ক্লিনিক পরিচালনা করায় মানিকগঞ্জের সিংগাইরের ৩টি প্রাইভেট ক্লিনিককে সিলগালা এবং প্রায় আড়াই লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার দুপুরে সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলার বিভিন্ন স্থানে গড়ে উঠা অবৈধ এসব ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি ক্লিনিক সিলগালা ও মোট ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
    জানা গেছে, শুক্রবার দুপুরে সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন সুলতানা উপজেলার বিভিন্ন স্থানে গড়ে উঠা ক্লিনিকে ভ্রাম্যমান আদালত এর অভিযান পরিচালনা করে। এ সময় সরকারি নিয়মনীতি অমান্য করে প্রাইভেট ক্লিনিক পরিচালনা করায় সিংগাইর ক্লিনিক এণ্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার, হেলথ সিটি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৭৫ হাজার এবং আজিজ জেনারেল হাসপাতালকে ৮০ হাজার টাকা জরিমানা করে এবং ক্লিনিক সিলগালা করে বন্ধ করে দেয়।
    সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন সুলতানা জানান, ক্লিনিক কর্তৃপক্ষের যথাযথ কাগজপত্র না থাকায় এবং সরকারি নিয়মনীতি অমান্য করে পরিচালনা করায় ওই ক্লিনিকগুলো সিলগালা এবং জরিমানা করা হয়েছে।