মাশরাফীর নির্বাচনী গনসংযোগ ও পথ সভা

0
21

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে,ততই ব্যস্ত সময় পার করছেন নড়াইল-০২ এর বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা। ভোট প্রার্থনায় ভোটারদের নজর কাড়তে নড়াইলের পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় এই তারকা
বুধবার সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন এর ধোন্দা ,চরবিলা, শাহাবাদ, দলজিৎপুর,সরসপুর,আলোকদিয়াসহ এবং মুলিয়া ইউনিয়নের সীতারামপুর,দূর্বাজুড়ি,পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজারসহ বিভিন্ন এলাকায় জনসংযোগ ও পথ সভা করেন নড়াইল এক্সপ্রেস মাশরাফি। জেলার কৃতি সন্তান দেশ-বিদেশের জনপ্রিয় তারকা মাশরাফিকে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত নারী ও শিশুরা। ভক্তরা তাকে কাছে পেয়ে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন। তাকে দেখতে হাজার হাজার নারী-পুরুষ হাজির হয়, তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি বক্তদের সাথে সেলফিও তোলেন।
এ সময় মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, দায়িত্ববোধের জায়গা থেকে সাধারন মানুষের জন্য কাজ করতে চাই।আগামি ৭ জানুয়ারি পর্যন্ত আমার দায়িত্ব আপনারা বহন করবেন,৮ জানুয়ারি থেকে আপনাদের দায়িত্ব আমি নিব। আগামি ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন, আমি আশাকরি আপনারা ভোট কেন্দ্রে ভোট টা দিতে যাবেন, আমি আপনাদের সন্তান আমি বিশ্বাস করি আপনারা নৌকা প্রতিকে ভোট দিবেন। মাননীয় প্রধানমন্ত্রী মার্কা নৌকা, উনি আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা আগামী ৭ তারিখে যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আগামী ৫ বছর আপনাদের জন্য উন্নয়ন করবে। অবশ্যই আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আপনার গুরুত্বপূর্ন ভোটটি দিবেন। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে, এই মানুষ গুলি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। এখন এই মানুষগুলির জন্য আমার কাজ করতে হবে। এখন আমি যে স্প্রীডে কাজ করছি, তখন আমার স্প্রীড আরো বেড়ে যাবে।
প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজ কোন দল দেখে হয়না উল্লেখ করে তিনি বলেন,জনপদের দলমত নির্বিশেষে সাধারন মানুষের দু:খ-দুর্দশা ঘোচানো,গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং তাঁদের অসুবিধাগুলি দূর করা প্রধানমন্ত্রীর মূল লক্ষ্য।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস,এম,পলাশ, শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়া , সাবেক চেয়ারম্যান দেলেঅয়ার হোসেন পান্না,জেলা -উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরাসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশর মানুষ এ সময় উপস্থিত ছিলেন।