মা-মেয়েকে মারধরঃস্বর্নালংকার ও টাকা লুটের অভিযোগ

    0
    175

    আমারসিলেট24ডটকম,২৫অক্টোবর,ফারুক মিয়া ও এস,এম,সুলতান খানচুনারুঘাটে সন্ত্রাসীরা এক পরিবারের বসতবাড়ীতে হামলা চালিয়ে ঘরের জিনিসপত্র ভাংচুর করে প্রায় ৯২ হাজার টাকা লুট করে নেয়। গতকাল শনিবার দুপুর প্রায় দেড়টার দিকে ঘটনাটি ঘটে।
    জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার গাজীপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের মো. মাসুক মিয়ার বসত বাড়ীতে হামলা চালিয়ে ঘরের জিনিসপত্র ভাংচুর করে। ঘরের শোকেসে রক্ষিত নগদ ৯২হাজার টাকাও লুট করে নেয় একদল সন্ত্রাসী। এতে মুসলিমা খাতুন ও তার মেয়ে মোছা. ফাতেমা খাতুন(২৪) ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হয়ে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা জানায়, একই গ্রামের রঙ্গু মিয়ার চার পুত্র উস্তার মিয়া (২২), ফরিদ মিয়া (২৩), সমসু মিয়া (৩০), সবুজ মিয়া (২৮) ও মৃত সিরাজ উল্লাহর পুত্র লাল মিয়া ও রজব আলীসহ এদল সন্ত্রাসী বিনা উস্কানিতে আমাদের বাড়ীতে ঢুকে হামলা চালিয়ে ভাংচুর করে এবং আমাদের শোকেসের তালা ভেঙ্গে নগদ ৯২ হাজার টাকা লুট করে নেয়। আহতরা আরো জানায় যে,স্বর্নালংকার ও নগদ টাকা নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

    জানা যায়, ভাংচুরে ওই পরিবারের প্রায় ২৫হাজার টাকার মালামাল নষ্ট হয়। এ ব্যাপারে আহত মোছা. ফাতেমা খাতুন বাদী হয়ে উক্ত ৬ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। চুনারুঘাট থানার এসআই আলমাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

    উল্লেখ্য, উক্ত আসামীদের বিরুদ্ধে মাদক পাচার ও বিক্রির অভিযোগে একাধিক মামলা বিচারাধীন রয়েছে এবং মাদক মামলায় দুইজন আসামী সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছেন।