মিথ্যা সংবাদ পরিহার করুন,সাংবাদিকদের প্রতি এমপি রতন

    0
    236
    সুনামগঞ্জ প্রতিনিধিঃ ইন্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি,মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় যাদুকাটা নদীতে শ্রমিকরা কাজ করতে পারছে না। কাজ না করলে শ্রমিকরা কি করে খাবার যোগাবে। শ্রমিকরা কাজ না পেয়ে আমাকে বার বার তাগিদ দেয় তাদের কাজের ব্যবস্থা করে দেবার জন্য। আজ প্রশাসনের উধর্বতন কর্মকর্তা এসেছেন তিনি নিজ চোখে দেখবেন শ্রমিকদের বিরুদ্ধে চক্রান্রতের কারনে তারা কত অসহায়।
    সাংবাদিকদের উদ্দেশে বলেন,আপনারা মুখের খাবার কেড়ে নিবেন না। শ্রমিকরা দিনে আনে দিনে খায়। নদীতে কাজ না করলে না খেয়ে থাকতে হয়। মিথ্যা সংবাদ পরিহার করুন। মিথ্যা সংবাদ প্রকাশ করে শ্রমিকদের পেঠে লাথি দিবেন না। একটি মিথ্যা সংবাদ একটি পরিবার,সমাজ ও প্রশাসনকে ক্ষতির মুখে আর হয়রানীর মধ্যে ঠেলে দেয়।
    শ্রমিকদের উদ্দেশ্য তিনি বলেন,সরকার নিদের্শিত নিয়ম অনুযায়ী নদীতে পতাকা টেনে দিয়েছে তার মধ্যে কাজ করতে হবে। পুশিশের নামে চাদাঁবাজি হয় তা মিথ্যা বানোয়াট চাঁদাবাজরা চাঁদাবাজি করতে না পারায় মিথ্যা সংবাদ প্রকাশ করে।
    প্রশাসন সব জানেন তারপরও প্রশাসন চাপের মধ্যে থাকায় কাজ বন্ধ করতে হয়। আপনারা (শ্রমিকরা) সঠিক ভাবে নিয়ম মেনে কাজ করুন আমিসহ প্রশাসন আপনাদের পাশে আছে আর থাকব।
    তাহিরপুর উপজেলার  যাদুকাটা নদীতে শ্রমিকদের কাজের দাবীতে শনিবার (০৭,০৯,১৯)দুপুরে  বিশাল শ্রমিক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    শ্রমিক সমাবেশ শাহ আরফিন সমিতির সভাপতি আব্দুল শহিদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা রাহাদ হায়দারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটনখালেদা বেগম,তাহিরপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসীর আহমদ,উপজেলা আ’লীগের সহ সভাপতি ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন,আলখাছ উদ্দিন খন্দকার,মোশারফ হোসেন,জেলা আ,লীগের সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,তাহিরপুর উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর,উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন,পলাশ,সিনিয়র যুগ্ম আহবাক রায়হান উদ্দিন রিপন,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া,ছাত্রলীগ সভাপতি আবুল বাসার প্রমুখ।
    ইন্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি মানিগাও গ্রামে মানিগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা ভবনের উদ্বোধন করেন। বিকালে উপজেলায় ৩৫টি গ্রামে নতুন বিদ্যুৎ লাইনেরও  উদ্বোধন করেন তিনি।